মুকসুদপুরে নবর্নিবাচিত উপজেলা পরিষদের প্রথম সভা

মেহের মামুন ( গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে নবর্নিবাচিত ৫ম উপজেলা পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মুকসুদপুর উপজেলা পরিষদ সভাকক্ষে সভা অনুষ্ঠিত হয়।
এসময় সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল নবর্নিবাচিত চেয়ারম্যান কাবির মিয়াকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন। এবং সাবেক উপজেলা পরিষদ নবর্নিবাচিত উপজেলা পরিষদকে দায়িত্ব বুঝিয়ে দেন।
সভায় মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া, মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী বিশ্বাস দুর্গা, ১৬ ইউপি চেয়ারম্যানের পক্ষে মহারাজপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া, মুকসুদপুর উপজেলায় কর্মরত সরকারী দপ্তরের কর্মকর্তাদের পক্ষে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান, মুকসুদপুর উপজেলা প্রকৌশলী আব্দুল খালেক মুকসুদপুর ফায়ার সার্ভিস ষ্টেশন মাষ্টার রাজীবসহ সকল সরকারী কর্মকর্তা ও সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ।

এসময় নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া বলেন আজকে উপজেলা পরিষদের প্রথম সভা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন মা মাটি মানুষের নেতা মুকসুদপুর কাশিয়ানী থেকে বার বার নির্বাচিত সংসদ মুহাম্মদ ফারুকের খানের উপস্থিতিতে করতে চেয়েছিলাম কিন্তু তার ব্যস্ততার জন্য আসতে পারেননি । আগামী চার তারিখে অনুষ্ঠিত সভায় তিনি উপস্থিত থাকবেন। তার উপস্থিতিতে আমরা ২য় সভা করব।

তিনি আরও বলেন নির্বাচনে কয়েকজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন নির্বাচিত হন একজন। আমি নির্বাচিত হয়েছি। নির্বাচনের পরে আর কোন প্রতিদ্বন্দীতা থাকে না । নির্বাচনে যা কিছু হয়েছে সব কিছু ভুলে গিয়ে কাধে কাধে কাধ মিলিয়ে আমরা সবাই এক সাথে কাজ করব। যাতে মুকসুদপুর উপজেলাকে সারা বাংলাদেশের মধ্যে উন্নয়নের দিক দিয়ে প্রথম স্থানে নিয়ে যেতে পারি।

পূর্ববর্তী নিবন্ধজার্মানিতে ওয়ালটন টিভি রপ্তানি শুরু
পরবর্তী নিবন্ধশ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ১৮৯