নুসরাত হত্যা মামলায় আরও ২ আসামির ৫ দিনের রিমান্ড

পপুলার২৪নিউজ ডেস্ক:

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা অধ্যক্ষের নিপীড়নের পর আগুনে পুড়িয়ে হত্যা মামলায় আরও দুই আসামির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন- নুসরাতের সহপাঠী ও মামলার প্রধান আসামি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলার ভাগ্নি উম্মে সুলতানা পপি ও শিক্ষার্থী জোবায়ের আহমেদ।

বৃহস্পতিবার ফেনীর জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহম্মেদের আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার পপি ও যোবায়েরকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

এদিন ফেনী জজকোর্টের পাবলিক প্রসিকিউটর হাফেজ আহম্মদ বলেন, এখন থেকে নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলাটি হত্যা মামলা হিসেবে গণ্য করা হবে।

বুধবার এ মামলার প্রধান আসামি ফেনী ইসলামী সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ ছাড়া ওই মাদ্রাসার ইংরেজি বিভাগের প্রভাষক আফসার উদ্দিন এবং নুসরাতের সহপাঠী আরিফুল ইসলামের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগের দিন রিমান্ড মঞ্জুর করা হয় নুর হোসেন, কেফায়াত উল্লাহ জনি, মোহাম্মদ আলাউদ্দিন ও শাহিদুল ইসলামের। তাদেরও পাঁচ দিন করে রিমান্ড দেন আদালত।

প্রসঙ্গত ১০৮ ঘণ্টা আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার রাত সাড়ে ৯টায় মারা যান ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি। বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের চিকিৎসক অধ্যাপক রায়হানা আউয়াল  জানান, মৃত্যুর আগে তিনি লাইফসাপোর্টে ছিলেন

পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়াসহ ৩৮ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ৩১ জুলাই
পরবর্তী নিবন্ধযাবজ্জীবন কারাদণ্ড কত বছর জানতে অ্যামিকাস কিউরি নিয়োগ