বাংলাদেশের বিশ্বকাপ দল চূড়ান্ত

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল প্রায় চূড়ান্ত। দু-একটা জায়গা নিয়ে খানিকটা দ্বিমত রয়েছে। স্ট্যান্ডবাই খেলোয়াড়দের নিয়ে চিন্তা রয়েছে।

এদিকে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের গুরুত্বপূর্ণ ম্যাচগুলো মিরপুরে অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচ দেখছেন দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশার।রোববার আবাহনী ও লিজেন্ডস অব রূপগঞ্জের ম্যাচ চলাকালীন নির্বাচকদের সঙ্গে আলোচনায় বসেছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি মুর্তজা এবং বিসিবি গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও আবাহনীর কোচ খালেদ মাহমুদ।

চন্ডিকা হাথুরুসিংহে কোচ থাকাকালীন বাংলাদেশ দলের নির্বাচকের অংশ ছিলেন খালেদ মাহমুদ। বিশ্বকাপে এবারও তিনি ম্যানেজার হিসেবে থাকবেন বলে ধারণা করা হচ্ছে।

কাল মাশরাফির সঙ্গে জাতীয় দলের ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে আলোচনা করতে আবাহনীর ড্রেসিরুমে এসেছিলেন নির্বাচকরা।খালেদ মাহমুদ বলেন, ‘অধিনায়ক কেমন দল চায়- এ ব্যাপারে আলোচনা হয়েছে। বিশেষ কিছু না আসলে। নান্নু ভাইরাও এসেছেন একই কারণে। জাতীয় দলের অনেক খেলোয়াড় পারফর্ম করছে না।

ফর্মে নেই অনেকে।’ তিনি বলেন, ‘তবে জাতীয় দলে যারা খেলছে তাদের নিয়ে দ্বিমত নেই। তাদের অভিজ্ঞতা আছে বিদেশে খেলার। কে কেমন করছে এসব নিয়েই কথা হয়েছে।’

তামিম ইকবাল ও মুশফিকুর রহিম এবার ঢাকা লিগে খেলছেন না। ইনজুরির দরুন খেলতে পারছেন না মাহমুদউল্লাহ রিয়াদও। সাকিব আল হাসান আইপিএল খেলছেন ভারতে। ঢাকা লিগে খেলতে পারেন এর মধ্যে বাইরে ছিলেন শুধু মোস্তাফিজুর রহমান। তিনিও গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে শাইনপুকুরের হয়ে আজ মাঠে নামবেন। এরআগে সর্বশেষ ২০১৪ সালে ঢাকা লিগে খেলেছেন মোস্তাফিজ।

পূর্ববর্তী নিবন্ধমাদরাসাছাত্রীর হত্যাচেষ্টায় জড়িতদের বিচার হবেই : শিক্ষামন্ত্রী
পরবর্তী নিবন্ধপেট্রোবাংলার ওয়েবসাইট হ্যাকড