ডাকসু পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি

পপুলার২৪নিউজ ডেস্ক:

ডাকসু নির্বাচন নিয়ে উদ্ভূত পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। সোমবার রাজশাহীতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

বিকেলে পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইজিপি। রাজশাহী পুলিশ লাইন্স মাঠে জেলা ও নগর পুলিশ আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ প্রধান।

আইজিপি বলেন, সেখানে (ঢাকা বিশ্ববিদ্যালয়) পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। আইনশৃঙ্খলা অবনতি হবার আশঙ্কা নেই। পরিস্থিতির অবনতি ঘটে থাকলে যেভাবে পুলিশ ব্যবস্থা নিয়ে থাকে, এখানেও একই ব্যবস্থা নেবে।

তিনি আরও বলেন, এটা ডাকসু নির্বাচন, দেশের নির্বাচন নয়। ডাকসু নির্বাচনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি তার বক্তব্য দিয়েছেন। সেখানে জাল ভোট হচ্ছে কি-না সেই বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যায় কর্তৃপক্ষ মন্তব্য করতে পারবেন।

সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম পর্ব শান্তিপূর্ণ হয়েছে বলে মন্তব্য করেন আইজিপি। তিনি বলেন, প্রথম পর্বের উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে। এই পর্বের নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় আমরা যথাযথভাবে ব্যবস্থা নিয়েছিলাম।

আমরা বিশ্বাস করি, সব উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে হবে। পরবর্তী পর্বের উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হবে এমন নিশ্চয়তাও দেন আইজিপি।

পূর্ববর্তী নিবন্ধবিমানবন্দরে অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা আটক
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু হলের ভিপি আকমল, জিএস মেহেদী