মালয়েশিয়ায় নিরবের সাফল্যে উচ্ছ্বসিত শাকিব

পপুলর ডেস্ক: মালয়েশিয়ায় নিরবের ছবি ‘বাংলাশিয়া ২.০’ ছবিটি দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে। মালয়েশিয়া, চাইনিজ দর্শকদের কাছে প্রশংসিত পরিণত হয়েছেন নিরব। দেশটির বিভিন্ন ভাষার গণমাধ্যমেও বাংলাদেশি এ অভিনেতাকে নিয়েছে বেশ চর্চা হয়েছে। ছবিটির এমন সাফল্যের পর নিরবকে নিয়ে আরেকটি ছবি নির্মাণের কথা ভাবছেন ‘বাংলাশিয়া ২.০’র প্রযোজক। ঢালিউড তারকাদের প্রশংসায় ভাসছে নিরব। তাকে অভিনন্দন জানিয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানও।

বিদেশের মাটিতে দেশি কোনো শিল্পীর এমন সাফল্যে উচ্ছ্বসিত শাকিব বলেন, ‘আমাদের দেশের একজন নায়কের অভিনয়ে মুগ্ধ অন্য দেশের নাগরিকেরা। এটা আমাদের জন্য একটা বড় প্রাপ্তি। নিরবের এখন উচিত হবে নিজের অভিনয়, ক্যারিয়ারের প্রতি আরও মনযোগী হওয়া।’ বাংলা সিনেমার সংকট মুহূর্তে নিরব নতুন আশা জাগিয়েছে বলেও মন্তব্য করে শাকিব।

শাকিব খানের মুখে এমন প্রশংসাসূচক বক্তব্য শুনে খুশি নিরব বলেন, ‘শাকিব ভাইয়ের মতো সুপারস্টারের কাছ থেকে এমন প্রশংসা শুনে অনেক ভালো লাগছে। আমার ছবির সাফল্যে তিনি অনেক খুশি হয়েছেন।’ নিরব আরও বলেন, মালয়েশিয়া থেকে দেশে ফিরেই শাকিব ভাইয়ের সঙ্গে দেখা করেছি। তিনি আমাকে নিয়মিত এমন ভালো কাজের সঙ্গে থাকার পরামর্শ দিয়েছেন। ’ গত ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়ার ১১৬টি হলে মুক্তি পেয়েছে ‘বাংলাশিয়া ২.০’ ছবিটি। প্রথম সপ্তাহেই ছবিটি বাজেটের টাকা ঘরে তোলে। পাঁচ বছর আগে এ ছবিটিতে অভিনয় করেছিলেন নিরব। তার বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের তারকা আতিকা সুহাইমি।

পূর্ববর্তী নিবন্ধফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজারার হিসাবে তরফদার এর যোগদান
পরবর্তী নিবন্ধলম্বা স্বামী খাটো স্ত্রীতে সুখী দাম্পত্য