তাহিরপুরে চার বছরের শিশু ধর্ষিত

নুর উদ্দিন, সুনামগঞ্জ :

তাহিরপুর সীমান্ত এলাকায় চার বছরের শিশুকে হারিস মিয়া নামের এক যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হারিস মিয়া তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চারাগাঁও গ্রামের কুবেদ আলীর ছেলে।
হারিস মিয়াকে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। অপরদিকে গুরুতর অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে শিশুটি নিজ বাড়ি থেকে প্রতিবেশী এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে হারিস মিয়া শিশুটি ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাকে সেখান থেকে সুনামগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।
এদিকে, গ্রামবাসী বখাটে হারিস মিয়াকে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।
সুনামগঞ্জ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মামুনুর রশিদ জানান, নির্যাতিত শিশুটি হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ রয়েছে। বুধবার তার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, তাহিরপুর সীমান্ত এলাকায় একটি শিশুকে ধর্ষণের ঘটনায় জড়িত অভিযুক্ত হারিস মিয়াকে গ্রামবাসীর সহযোগিতায় আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জ প্রাণিসম্পদ দপ্তরে ১৩৭টি পদে মধ্যে শূন্য ৮৮টি
পরবর্তী নিবন্ধমিস কালচার ওয়ার্ল্ড ওয়াইড মুকুট জিতলেন বাংলাদেশের প্রিয়তা ইফতেখার