শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

 

শরীয়তপুর সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর আকন (৪০) ও রাসেল হাওলাদার (৩২) নামে দুই যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত দুই যুবক আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

রোববার রাত আড়াইটার দিকে সদর উপজেলার দেওভোগ গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আকন মাদারীপুরের কালকিনি উপজেলার সূর্যমণি গ্রামের সিকান্দার আকনের ছেলে ও রাসেল হাওলাদার মাদারীপুর রাজৈর থানার চাপাতলী গ্রামের মৃত আরশাদ আলী হাওলাদারের ছেলে।

শরীয়তপুর পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদ পেয়ে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দক্ষিণ দেওভোগ এলাকায় রাত আড়াইটার দিকে অভিযান চালায় পুলিশ। এ সময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়।

এতে ডাকাত দলের সর্দার জাহাঙ্গীর ও রাসেল ঘটনাস্থলে নিহত হন। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদের বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতি মামলাসহ বিভিন্ন মামলা রয়েছে।

এ ঘটনায় শরীয়তপুর ডিবি পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহাগ, কনস্টেবল রাসেল ও মাসুম শেখ আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধসৈয়দ আশরাফের আসনের তফসিল নিয়ে বিকালে বসছে ইসি
পরবর্তী নিবন্ধআব্বাস দম্পতির আগাম জামিন