ইসির সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

রাজধানীতে সমাবেশসহ নির্বাচনী পরিস্থিতি নিয়ে সিইসির সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনসহ জোটের শীর্ষ ১০ নেতা।

মঙ্গলবার বেলা ১২টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে তারা পৌঁছান।

বৈঠকে ড. কামালসহ আরও রয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, ডা. জাফরুল্লাহ প্রমুখ।

এছাড়া প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদাসহ অন্যান্য কমিশনাররা উপস্থিত রয়েছেন।

ঐক্যফ্রন্টের গণমাধ্যম কর্মকর্তা মেহেদী মাসুদ সাংবাদিকদের বলেন, ঐক্যফ্রন্ট আগামী ২৭ ডিসেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে চায়। সে বিষয়ে কথা বলতে ইসিতে গেছেন তারা।

এর আগে রোববার বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, ডিএমপি কমিশনার তাদের জানিয়েছেন যে ২৪ ডিসেম্বরের পর ঢাকায় আর জনসভা করা যাবে না।

‌‘কিন্তু নির্বাচনী আইন অনুযায়ী, ২৮ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত প্রচার চালানো যাবে। এ বিষয়ে সেদিন তারা সিইসির সঙ্গে দেখা করে কথা বলে এসেছেন।

জানা গেছে, নির্বাচনী প্রচারণায় ধানের শীষের প্রার্থীদের ওপর যেসব হামলার ঘটনা ঘটেছে এবং যেসব নেতাকর্মী আটক হয়েছেন সে বিষয়ে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে নির্বাচন কমিশনে তালিকা দেয়া হবে। তারা এ বিষয়ে নির্বাচন কমিশনের কাছে প্রতিকার চাইবেন।

পূর্ববর্তী নিবন্ধনারায়ণগঞ্জ গণফোরামের সভাপতি চুন্নু গ্রেফতার
পরবর্তী নিবন্ধনায়ক ফারুকের প্রার্থিতা বাতিল চেয়ে পার্থের রিট শুনানি বুধবার