গোপালগঞ্জে বাস-থ্রিহুইলার সংঘর্ষে শিশুসহ নিহত ১২

 পপুলার২৪নিউজ ডেস্ক:

গোপালগঞ্জে বাস ও থ্রিহুইলারের মুখোমুখি সংঘর্ষে নারী, শিশু ও একই পরিবারের ৪ জনসহ ১২ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ২৩ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার হরিদাসপুরের নিমতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী (৫৫), তে-বাড়ীয়া গ্রামের কাশেম শেখের দু’ছেলে জানে আলম (৩৭) ও আকাব্বার শেখ (৩৩), শুকতাইল গ্রামের ফিরোজ মোল্লার ছেলে রাজীব মোল্লা (২১)।

এছাড়া চন্দ্র দিঘলীয়া গ্রামের সলেমান সিকদারের ছেলে জগলু সিকদার (৩০) ও আব্বাস মোল্লার ছেলে সাদ্দাম মোল্লা (২৫) এবং শুকতাইলের রং-মিস্ত্রী আল-আমিনের ছেলে নয়ন শেখ (১১), মেয়ে মরিয়ম খানম (৮), শালিকা মেঘলা (৯) ও শাশুড়ি রেনু বেগম (৪৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে খুলনাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ওইস্থানে এসে পৌঁছালে বিপরীত দিক গোপালগঞ্জ থেকে আসা চন্দ্যদীঘলিয়াগামী একটি থ্রিহুইলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবহন বাস ও থ্রিহুইলার মহাড়কের পাশে গভীর খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলে ১২ জন নিহত হয়।

খবর পেয়ে গোপালগঞ্জের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধএবার অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের প্রধানমন্ত্রীকে সমর্থন
পরবর্তী নিবন্ধসাকিব নৈপুণ্যে সিরিজ সমতায় বাংলাদেশ