লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে কিছু বলার নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড সম্বন্ধে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রার্থী হিসেবে লেভেল প্লেয়িং ফিল্ড সম্বন্ধে আমার কিছু বলার নেই। এটি নির্বাচন কমিশনের ব্যাপার।

বৃহস্পতিবার ঢাকা-১২ আসনের বিজয় সরণি থেকে নেতাকর্মীদের নিয়ে তেজকুনিপাড়া এলাকায় নির্বাচনী প্রচারের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতাদের গ্রেফতার প্রসঙ্গে কামাল বলেন, সুনির্দিষ্ট ওয়ারেন্ট ছাড়া কাউকে গ্রেফতার করা হচ্ছে না। নির্বাচন কমিশনে আমাদের যারা দায়িত্বপ্রাপ্ত ব্যক্তি আছেন, তাদের জানিয়ে ওয়ারেন্টভুক্ত আসামিদের ধরা হচ্ছে।

তিনি বলেন, ওয়ারেন্টভুক্ত আসামিদের ধরা না হলে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি হবে। আইনশৃঙ্খলা বাহিনী তাদেরই ধরছে, যাদের নামে নানা ধরনের ওয়ারেন্ট ছিল; যারা বিভিন্ন মামলার আসামি এবং যারা এতদিন বিদেশে বা অন্য কোথাও আত্মগোপন করে থেকে আবার ফিরে এসেছেন।

নির্বাচনে লেভেলে প্লেয়িং ফিল্ড সম্বন্ধে তিনি বলেন, প্রার্থী হিসেবে এ বিষয়ে আমার কিছু বলার নেই। এটি নির্বাচন কমিশনের ব্যাপার। আমি মনে করি-লেভেল প্লেয়িং ফিল্ড আছে।

এ বিষয়ে যুক্তি তুলে ধরে তিনি বলেন, আমি দেখেছি-নির্বাচনী মাঠে জোনায়েদ সাকী আছেন, তিনি প্রচার চালাচ্ছেন।

এ সময় তিনি জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম নীরবকে ইঙ্গিত করে বলেন, আরেকজন আছেন শুনেছি, তিনিও প্রচার চালাচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত হাইকোর্টে
পরবর্তী নিবন্ধবিএনপি সরে যাবে বলে প্রার্থিতায় জোট নিয়ে কৌশল : কাদের