আওয়ামী লীগে মনোনয়ন ফারুক খান পাওয়ায় খান্দারপাড়ায় আনন্দ মিছিল

মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। ২৫ নভেম্বর রোববার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয় থেকে দলীয় সভাপতি শেখ হাসিনার স্বাক্ষর করা এসব চিঠি বিতরণ করা হয়। ইতোমধ্যে আওয়ামী লীগ সমর্থিত সবার নামে মনোনয়ন ইস্যু করে চিঠি দেয়া হয়েছে।
দলীয় সূত্রে জানাগেছে, গোপালগঞ্জ-০১ আসনে (মুকসুদপুর-কাশিয়ানী) কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে.কর্নেল (অ:) ফারুক খানকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। এ উপলক্ষ্যে ২৬ নভেম্বর সোমবার বিকালে খান্দারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। খান্দারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদিউল ইসলাম বিশুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা কে এম সাইফুল ইসালম লেন্টু খান, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম মিলন মোল্যা, স্বেচ্ছাসেবকলীগ নেতা সজল খান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন খান্দারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দীন আহমেদ মিঠু শরীফ।
গোপালগঞ্জ-১ আসন বরাবরই আওয়ামী লীগের ঘাঁটি ও ভোট ব্যাংক হিসাবে পরিচিত। এ আসন থেকে বরাবরই আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে আসছে। এখানে আওয়ামী লীগের নৌকা প্রতীক মানেই নিশ্চিত জয়লাভ। কারন এখানকার মানুষের আশা-আকাক্সক্ষা ও ভরসার প্রতীক নৌকা। এছাড়াও মুকসুদপুর উপজেলার আস্থার প্রতীক কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্নেল (অ:) ফারুক। উপজেলার সর্বত্র বইছে আনন্দের বন্যা।

 

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জ-৪ আসনে মহাজোটের শরিক জাতীয় পার্টিতে বিদ্রোহের সুর
পরবর্তী নিবন্ধপ্রয়ান দিবসে বাকশিল্পাচার্য নরেন বিশ্বাসকে স্মরণ