আ.লীগে যোগ দিতে বিএনপির অনেকে উন্মুখ : কাদের

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির অনেকে অাওয়ামী লীগে যোগ দেয়ার জন্য উন্মুখ হয়ে অাছে। অামাদের নেত্রীর ক্লিয়ারেন্স পেলে সেই স্রোত ফখরুল সাহেব ঠেকাতে পারবেন না।

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

জোট-মহাজোটের মধ্যে আসন ভাগাভাগি নিয়ে কোনো অসুবিধা নেই। এমনকি জাতীয় পার্টির ও যুক্তফ্রন্টের নেতাদের মধ্যেও কোনো অসুবিধা নেই বলে জানান ওবায়দুল কাদের।

এক প্রশ্নের জবাবে কাদের বলেন, ‘নির্বাচন কমিশনকে কখনও বিএনপি ভুল বুঝবে, কখনও আওয়ামী লীগ ভুল বুঝবে, কখনও যুক্তফ্রন্ট ভুল বুঝবে অাবার কখনও বা জাতীয় পার্টি ভুল বুঝবে।’

নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হতে এবং শেষ পর্যন্ত নির্বাচনে থাকার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রতি আহ্বান জানান।

অারেক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির অনেক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। দেখুন না কী হয়, অপেক্ষা করুণ। যদি নেত্রীর ক্লিয়ারেন্স পায়, একটু ইঙ্গিত দিলে, সবুজ সংকেত দিলে সারাদেশে বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মীরা যে স্রোতধারা নিয়ে আওয়ামী লীগ অভিমুখে যাত্রা করবে, সে যাত্রা ফখরুল ইসলাম (মির্জা ফখরুল) বন্ধ করতে পারবেন না।’

পূর্ববর্তী নিবন্ধনতুন পরিচয়ে মুসাফির ছবির নায়িকা
পরবর্তী নিবন্ধবঙ্গভবনে মিলাদুন্নবী অনুষ্ঠানে ড. কামাল