বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের চতুর্থ ও শেষ দিনের সাক্ষাৎকার শুরু হয়েছে। দলীয় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মঙ্গলবার সকাল ১০টার দিকে এ সাক্ষাৎকার শুরু হয়।

প্রথমেই নেয়া হচ্ছে ফরিদপুর ও ময়মনসিংহ বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার। পরে ঢাকা বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে।

বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয় ১৮ নভেম্বর রোববার। প্রথমদিন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়। ১৯ নভেম্বর সোমবার বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাত্কার নেয়া হয়। তৃতীয় দিন ২০ নভেম্বর চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ১২-১৬ নভেম্বর টানা পাঁচদিন মনোনয়ন ফরম বিক্রি করেছে বিএনপি। ৪ হাজার ৫৮০ জন ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেছেন।

বিএনপির মনোনয়ন বোর্ডে রয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরুদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমির খসরু মাহমুদ চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধনোয়াখালীতে অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত
পরবর্তী নিবন্ধসশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা