সংলাপের জন্য শেখ হাসিনার দ্বার সবার জন্য উন্মুক্ত: গণপূর্তমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, সংলাপের জন্য আমাদের প্রধানমন্ত্রীর দরজা সব দলের জন্যই উন্মুক্ত আছে ও থাকবে। এই দেশ এখন উন্নয়নের মহাসড়কে। পার্শ্ববর্তী ভারত সরকার ও আমাদের অনেক উন্নয়ন কার্যক্রম এর ফরমুলা অনুকরণ করছে। আর বেশি দূরে নয় আমরা উন্নত দেশের সঙ্গে সমান্তরালে এগিয়ে চলব।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মীরসরাই উপজেলা শাখা কর্তৃক আয়োজিত বিজয়া পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, দেশে চলমান সাম্প্রদায়িক সম্প্রীতি এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই মিলে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনা ছাড়া কোনো বিকল্প নেই। বাঙালি জাতি হাজার বছর ধরে অসাম্প্রদায়িক চেতনাকে লালন করে আসছে। বাঙালি কখনো ধর্মান্ধতায় বিশ্বাস করে না।

তিনি বলেন, সব ধর্মান্ধতাকে পেছনে ফেলে সাম্প্রদায়িকতার ঊর্ধ্বে উঠে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান বহুকাল ধরে মেলবন্ধনে আবদ্ধ থেকে সব ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ সনাতন সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব বাঙালির উৎসবে পরিণত। বিশ্ব সংস্কৃতিতে আজ বাঙালির অসাম্প্রদায়িক চেতনার উজ্জ্বল দৃষ্টান্ত শারদীয় দুর্গোৎসব।

মীরসরাই পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল শীলের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বিপুল দত্ত প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধড. কামাল হোসেন রাজাকার: বিচারপতি মানিক
পরবর্তী নিবন্ধচাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে বিক্ষোভ