সেই প্রতিযোগী আমন্ত্রিত H2O রেস্তোরাঁয়

H2O রেস্তোরাঁর ধানমণ্ডি শাখায় সুমনা দাস অনন্যা

একটি মাত্র ভুল, তবে ফলাফল অনেক কিছুই। অনেকে বলছেন, ওটা ভুল নয়। রোববার রাত হতে ফেসবুকে চলছে ‌‘H2O’ ঝড়। ‘H2O’ জ্বরও বলা চলে। এর পেছনের কারিগর যিনি তিনি মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা দশের প্রতিযোগী সুমনা দাশ অনন্যা।

অনন্যা তার ভুল উত্তরে তুমুল সমালোচিত হলেও আলোচিত হয়ে গেছে অনন্যার মুখ নিঃসৃত ধানমণ্ডির H2O নামের রেস্তোরাঁটি। ফাও ফাও বেশ ভালো প্রচারণা পেয়েছে রাজধানীর এ রেস্তোরাঁ। কৃতজ্ঞতা প্রকাশে মোটেই কার্পণ্য করেনি তারা।

H2O নামের রেস্তোরাঁটির কর্তৃপক্ষ এবার আমন্ত্রণ জানিয়েছিলেন এই সুন্দরীকে। গতকাল (১ অক্টোবর) সন্ধ্যায় ‘H2O’র ধানমন্ডি শাখাতে গিয়েছিলেন সুমনা দাশ অনন্যা। সেখানে সাদর সম্ভাষণ জানানো হয় তাকে।

এ ব্যাপারে আবেগে আপ্লুত অনন্যা জানান, H2O রেস্তোরাঁর আমন্ত্রণ ও তাদের সম্ভাষণে বেশ মুগ্ধ তিনি। শুধু ধানমণ্ডি শাখাই নয় H2O রেস্তোরাঁর বনানী শাখাও তাকে আমন্ত্রণ জানিয়েছে।

বনানী শাখাতেও যাওয়ার ইচ্ছা আছে বলে জানান সুমনা দাশ অনন্যা।

অনুষ্ঠানের সেই প্রশ্ন উত্তর পর্বের কথা বলতে গিয়ে অনন্যা বলেন, ‘আমার নার্ভাসনেসের কারণে বিষয়টি নেগেটিভলি ভাইরাল হয়ে যায়। যা এই রেস্তোরাঁর জন্য ছিল ভীষণ পজিটিভ। তারা বেশ আপ্লুত। তবে যারা আমার এ ভুলের পরও আমার পাশে আছেন তাদেরসহ সবার জন্য থাকলো ভালোবাসা।’

প্রসঙ্গত, গত ৩০ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের (আইসিসিবি) রাজদর্শন হলে জমকালো আয়োজিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অনুষ্ঠানে বিচারক খালেদ হোসেন সুজন অনন্যাকে প্রশ্ন করেছিলেন, ‘H2O কী’! পানির রাসায়নিক সংকেতের বদলে অনন্যা জানিয়েছিলেন, ‘এইচটুও নামে একটি রেস্টুরেন্ট আছে ধানমন্ডিতে’।

পূর্ববর্তী নিবন্ধআমার বিয়ে ভেঙে দিন প্লিজ
পরবর্তী নিবন্ধইবির শিক্ষক নিয়োগ বাণিজ্যের প্রমাণ মিলেছে, ২ শিক্ষক শোকজ