গিনেজ বুকে নাম লেখাতে ৬৭ বছরেরে মুক্তিযোদ্ধার সাঁতার

পপুলার২৪নিউজ ডেস্ক
টানা ১৮৫ কিলোমিটার সাঁতরে পাড়ি দিয়ে বিশ্ব রেকর্ড গড়ার জন্য সাঁতার শুরু করেছেন মুক্তিযোদ্ধা ক্ষিতিন্দ্র চন্দ্র বৈশ্য। সোমবার সকালে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের ভোগাই নদীর ব্রিজ ঘাট থেকে সাঁতার শুরু করেন ৬৭ বছর বয়সী এই সাঁতারু।
এ সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, নেত্রকোণার মদন পৌরসভার সাবেক মেয়র মোদাচ্ছের হোসেন শফিক, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, মদন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দস, সুশাসনের জন্য নাগরিক (সুজন) মদন শাখার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম হিরু প্রমুখ।
প্রবীণ সাঁতারু মুক্তিযোদ্ধা ক্ষিতিন্দ্র চন্দ্র বৈশ্য ১৮৫ কিলোমিটার সাঁতার প্রদর্শনের মধ্য দিয়ে বিশ্বরেকর্ড গড়ে গিনেজ বুকে নাম লেখানোর উদ্দেশ্যে এবার সাঁতার শুরু করেছেন।
এর আগে তিনি গত বছর সাঁতরে ১৪৬ কিলোমিটার পথ পাড়ি দিতে সফল হন। ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি ফুলপুরের সরচাপুর কংশ নদী থেকে শুরু করে ৪৪ ঘণ্টায় ১৪৬ কিলোমিটার নদী সাঁতরে নেত্রকোনার মদন উপজেলার মগড়া নদীর ব্রিজ ঘাটে পোঁছান।
এবার তিনি নালিতাবাড়ীর ভোগাই নদী থেকে সাঁতার শুরু করে নেত্রকোণা জেলার কংশ ও মগড়া নদী হয়ে মদন উপজেলার দেওয়ান বাজার ঘাট পর্যন্ত ১৮৫ কিলোমিটার অতিক্রম করবেন তিনি।
টানা ৬০ ঘণ্টা সাঁতরে আগামি ৫ সেপ্টেম্বর তিনি মদনের দেওয়ান বাজার ঘাটে পোঁছাবেন বলে আশা করা হচ্ছে।
পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়াকে আদালতে হাজির করার নির্দেশ
পরবর্তী নিবন্ধবৌলাই নদী খননের মাটি বিক্রিতে পকেট ভারী সিন্ডিকেটের