হারিয়ে যাননি, ফের জানান দিলেন রিয়া সেন

পপুলার২৪নিউজ ডেস্ক:

গত বছর চুপিসারে বিয়ে সেরেছেন রিয়া সেন। বয়ফ্রেন্ড শিবম তেওয়ারিকে বিয়ে করেছিলেন তিনি। হঠাৎ করেই রিয়ার বিয়ে হওয়ায় তা ঘিরে তৈরি হয়েছিল জল্পনা। নিন্দুকদের কথায়, বিয়ের আগে প্রেগনেন্ট হয়ে যাওয়াতেই নাকি তড়িঘড়ি বিয়ে করতে হয়েছিল রিয়াকে। যদিও সময়ের সঙ্গে সম্পূর্ণটাই গুজব বলেই প্রমাণ হয়। প্রায় এক বছর হতে চলল তাঁর বিয়ের। প্রেগনেন্সির চিহ্ন মাত্র নেই। তবে, অনেকেই ভেবেছিলেন বিয়ের পর হয়তো মন দিয়ে সংসার করছেন তিনি।

সিনেজগতকে হয়তো চিরকালের জন্য বিদায় জানিয়েছেন রিয়া। এই ভাবনায় জল ঢেলে প্রায়ই নিজের আপডেট সোশ্যাল মিডিয়ায় দিতে থাকেন তিনি। প্রায়ই জানান দেন যে তিনি সিনেদুনিয়া ছেড়ে কোথাও যাচ্ছেন না। পাশাপাশি যার জন্য রিয়া বেশি বিখ্যাত সেই ঝলকও প্রায় দিয়ে থাকেন। অর্থাৎ তাঁর বোল্ডনেস। দুঃসাহসিক ছবি পোস্ট করে আট থেকে আশির নজর কাড়েন নায়িকা। তবে বোল্ড পোশাক পরলেই তো আর হল না। ক্যারি করতে জানতে হবে। আর সেটা রিয়ার থেকে ভালো কেই বা পারে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি বিকিনি ছবি পোস্ট করেছেন তিনি। তবে আর পাঁচটা বিকিনি পরা ছবি তা নয়। সমুদ্রে বসে, স্নান করে প্রায় ক্যানডিড শট পোজ দিয়েছেন। রিয়ার পরণে বিকিনিটাও বেশ ফ্যাশানেবল। রিপড জিনস তো শুনেছেন কিন্তু রিপড বিকিনি শুনেছেন কী? না শুনে থাকলে দেখে নিন রিয়ার এই ছবি। নো মেকআপ লুকেও তাঁকে একই রকম সুন্দরী লাগছে। তবে ছবিটি নিয়ে নিজেই অভিযোগ জানিয়ে বসলেন তিনি।

বোল্ড পোশাকের জন্য অভিনেত্রীরা ট্রোলড হন সে তো না হয় জানা কথা। তাই বলে নিজেই নিজেকে ট্রোল করে বসলেন রিয়া? ব্যাপারটা আসলে বেশ মজার। তাঁর কথা মতো তিনি ফ্ল্যাট টামি এখনও পাননি। ওয়ার্ক আউট করে নাকি রিয়াকে এখনও টোনড পেট বানাতে হবে।

সেই কারণেই ক্যাপশনে লিখেছেন #NotSoFlatTummy. যদিও তাঁর ফিগার ভক্তদের কাছে একেবারে পারফেক্ট। তবে নিজের কাছে কি কেউ আর পারফেক্ট হয়। সেই কারণেই এমন ক্যাপশন। ইতোমধ্যেই আবারও ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন রিয়া সেন।

 

 

পূর্ববর্তী নিবন্ধকেমন হলো হিনা খানের নতুন ছবিগুলো
পরবর্তী নিবন্ধছেলেকে প্রকাশ্যে স্তন্যপান করিয়ে আক্রমণের মুখে লিসা