আগামী সংসদ নির্বাচন ৭০ সালের মতো গুরুত্বপূর্ণ : নাসিম

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ৭০ সালের মতো গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে ভোট দিতে ভুল হলে দেশে আবার জঙ্গি উত্থান হবে, মুক্তিযুদ্ধের চেতনা ভুলুন্ঠিত হবে, বাঙালি জাতীয়তাবাদ ধ্বংস হয়ে যাবে।

শনিবার বিকালে যমুনা নদীবেষ্টিত কাজিপুরের দুর্গম চর কুমারিয়াবাড়ি মনসুর আলী জাতীয় উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা পাহাড়সম শক্তির মতো ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনবে।

এর আগে তিনি মনসুরনগর ইউনিয়নের নির্মাণাধীন সড়ক, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় তিনি চরের মধ্যে ১৮ কিলোমিটার পাকা সড়ক পথে গাড়িতে যান এবং পথে পথে গণসংযোগ করেন।

মনসুর নগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাস্টার।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সরিষাবাড়ির সাবেক এমপি ডা. মুরাদ হাসান, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন, সরিষাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন বাদশাহ, মনসুর আলী জাতীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুর রহমান প্রমুখ।

জনসভায় কাজিপুরের দুর্গম চরাঞ্চলের স্বাস্থ্যখাতসহ নানামুখী উন্নয়নচিত্র তুলে ধরে মোহাম্মদ নাসিম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ দেশের সফল নেত্রী মন্তব্য করে বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে অন্ধকার বাংলাদেশকে আলোকিত করেছেন। জীবনের ঝুঁকি নিয়ে জঙ্গি দমন করেছেন। অদম্য সাহস নিয়ে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু করেছেন। চলমান উন্নয়ন, দেশের শান্তি ও স্থিতিশীলতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য তার নির্বাচনী এলাকা কাজিপুরসহ দেশবাসীর প্রতি আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, নির্বাচন কমিশন ঘোষিত নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং গণতান্ত্রিক অন্যান্য দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

খালেদা জিয়ার দল বিএনপিকে নির্বাচনী মাঠেই আওয়ামী লীগ মোকাবেলা করবে মন্তব্য করে মোহাম্মদ নাসিম আরও বলেছেন, জনগণ যাদের রায় দেবে, তারাই সরকার গঠন করবে। জাতীয় সংসদ নির্বাচনে যে দল ছিনিমিনি খেলবে, তাদেরকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে জনগণ।

নির্বাচনী মাঠ থেকে বিএনপিকে না পালানোর আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, জনগণের ভোট নিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এবার সরকার গঠন করে বিজয়ের হ্যাট্রিক মুকুট পরবে ইনশাল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধসিলেটের আবারও মেয়র আরিফুল হক
পরবর্তী নিবন্ধস্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা : চালক-হেলপার রিমান্ডে