আহতদের প্রয়োজনে বিদেশে পাঠানো হবে : প্রধানমন্ত্রী

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অান্দোলনের সময় অাওয়ামী লীগ অফিসে দুর্বৃত্তদের হামলায় দলের অাহত কর্মীদের দেখতে চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় সেখানে চিকিৎসা নিতে যাওয়া অাহত কর্মীদের প্রয়োজনে বিদেশে নেয়ারও নির্দেশ দিয়েছেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় রাজধানীর শেরে বাংলা নগরে অবস্থিত জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে আহতদের দেখতে যান তিনি। হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় এক চোখ বিকল হয়ে যাওয়া সেচ্ছাসেবক লীগের নেতা আরাফাতুল ইসলাম বাপ্পিসহ চারজনের চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন প্রধানমন্ত্রী। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে তাদের বিদেশে পাঠাতে নির্দেশ দেন তিনি।

এ সময় দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক, দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও ডা. হাবিবে মিল্লাত উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে ৪ ও ৫ আগস্ট বিকালে জিগাতলা ও ধানমণ্ডিতে শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগের কার্যালয়ের কর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এ সময় দুর্বৃত্তরা আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে হামলা চালালে কয়েকজন আহত হন।

পূর্ববর্তী নিবন্ধআজ থাইল্যান্ডে শুরু হচ্ছে ৪র্থ ইউএস- বাংলাদেশ সিএফটি সম্মেলন
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগ কী জিনিস বিএনপি-জামায়াত জানে না: হানিফ