‘পূর্বাভাস’ দিয়ে হাসপাতালে লস অ্যাঞ্জেলেস

২৪ জুলাই হলিউড হিলসের বাড়িতে গায়িকা ডেমি লোভাটোকে অচেতন অবস্থায় পেয়ে লস অ্যাঞ্জেলেস হাসপাতালে ভর্তি করে পুলিশ। ধারণা করা হচ্ছে, মাত্রাতিরিক্ত মাদক গ্রহণ করায় এ অবস্থা। গতকাল বিকেলে জানা যায়, তাঁর অবস্থা ‘স্থিতিশীল’। লোভাটোর মুখপাত্র বিবিসিকে বলেন, ‘তিনি সজাগ আছেন, অবস্থা ভালোর দিকে। পরিবারের সদস্যরা পাশেই আছেন।’ তবে তাঁর মাদকাসক্তি নিয়ে গণমাধ্যমে প্রকাশিত খবরের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, ‘অনেক ভুল খবর ছাপা হয়েছে। সবারই উচিত তাঁর ব্যক্তিগত বিষয়কে সম্মান জানানো।’

আপাতদৃষ্টে হঠাৎ অসুস্থতা মনে হলেও এর ইঙ্গিত আগেই দিয়েছিলেন ২৫ বছর বয়সী গায়িকা! গেল মাসে মুক্তি পাওয়া তাঁর সিঙ্গল ‘সোবার’-এ তিনি গানে গানে স্বীকার করে নেন ফের নেশা ধরার কথা। গানের কয়েকটি লাইন এমন—‘মা, আমি দুঃখিত, নেশা না করে থাকতে পারিনি/বাবা, মেঝেতে পানীয় পড়ে থাকলে ক্ষমা করে দিয়ো।’ সে সময় ইগি অজালেয়াসহ অনেকেই এমন অকপট স্বীকারোক্তিতে লোভাটোর প্রশংসা করলেও তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

লোভাটোর নেশার সমস্যা নতুন নয়। মাদকাসক্তি, খাবার গ্রহণে অনীহাসহ নানা অসুস্থতা নিয়ে টিনএজ বয়সে প্রায় মরতে বসেছিলেন। দীর্ঘ সময় কাটাতে হয় পুনর্বাসনকেন্দ্রে। সেখান থেকে ফিরে ২০১২ সালে নতুন করে সব শুরু করেন ‘স্যরি নট স্যরি’ গায়িকা। কিন্তু ছয় বছর পরই ফিরে এলো নেশার সেই পুরনো ভূত।

পূর্ববর্তী নিবন্ধজেতা ম্যাচ হেরে গেল বাংলাদেশ
পরবর্তী নিবন্ধচলে গেলেন বাসবী নন্দী