বিয়ের পরদিন প্রেমিকের হাত ধরে পালাল এসআইয়ের স্ত্রী

পপুলার২৪নিউজ ডেস্ক :
রাজশাহীর বাঘা উপজলোয় পুলিশের এক উপপরিদর্শকের (এসআই) সঙ্গে বিয়ের পরদিনই প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে কলেজছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দিঘা স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীর আড়ানী চকরপাড়া গ্রামের মুনছুর রহমানের ছেলে মেহেদী হাসানের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়।

সম্পর্কের কারণে প্রায় দুই সপ্তাহ আগে তারা পালিয়ে যায়। মেয়ের বাবা সরকারদলীয় প্রভাবশালী নেতা হওয়ায় ছেলের বাবাকে পুলিশ দিয়ে থানায় উঠিয়ে আনেন।

এর কয়েক ঘণ্টা পর মেয়েকে উদ্ধার করে আড়ানী পৌর মেয়র, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান, বাঘা থানার ওসি মেয়ের বাবার হাতে মেয়েকে উঠিয়ে দেন। এর মধ্যে মেয়েকে জোর করে গত সোমবার গভীর রাতে পুলিশের এক এসআইয়ের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে দেয়া হয়।

পরবর্তীতে স্ত্রীকে আনুষ্ঠানিকভাবে উঠিয়ে নেয়ার দিন ঠিক করে ওই পুলিশ কর্মকর্তা নিজ বাড়িতে চলে যান। ওই রাতেই তার স্ত্রী প্রেমিক মেহেদী হাসানের হাত ধরে আবারও পালিয়ে যায়।

এ বিষয়ে বাঘা থানা পুলিশের ওসি রেজাউল হাসান বলেন, প্রায় দুই সপ্তাহ আগে মেয়ের বাবা একটি লিখিত অভিযোগ করেছিলেন। এর প্রেক্ষিতে ছেলের বাবার কাছে ঘটনাটি জানার জন্য থানায় আনা হয়েছিল। তবে মেয়েকে ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিয়ে থানা থেকে চলে যান তারা। তার কয়েক ঘণ্টা পর মেয়েকে তার বাবার হাতে তুলে দেয়া হয়। পুনরায় মেয়েটি তার প্রেমিকের হাত ধরে চলে গেছে বলে শুনেছি।

পূর্ববর্তী নিবন্ধকয়লা গায়েবের দুর্নীতির সংশ্লিষ্টতা পেয়েছে পেট্রোবাংলা
পরবর্তী নিবন্ধনতুন জীবনে অভিনেত্রী সামিয়া