মুক্তিপণের টাকা দিয়েও মিলল শিশুর ব্যাগবন্দি লাশ 

পপুলার২৪নিউজ ডেস্ক:

মুক্তিপণের টাকা দিয়েও সাভারের হেমায়েতপুর থেকে অপহৃত তিন বছরের শিশু জয়ন্তের মুক্তি মেলেনি। অবশেষে পাওয়া গেছে তার ব্যাগবন্দি লাশ।

অপহরণের চার দিন পর বুধবার দিবাগত রাতে হেমায়েতপুরের সিংগাই ব্রিজের নিচ থেকে তার ব্যাগবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

জয়ন্ত হেমায়েতপুরের কাঁঠালতলা এলাকার আউয়াল হোসেনের বাড়িতে পরিবারের সঙ্গে থাকত। তার বাবার নাম সনু।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুভ ও নাছির নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। তারা ওই বাড়িরই ভাড়াটিয়া। আটককৃতদের বৃহস্পতিবার হত্যা মামলায় রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

সাভার মডেল থানার ওসি মহসিন-উল কাদের জানান, গত ১ জুলাই দুপুরে সাভারের হেমায়েতপুরের কাঁঠালতলা এলাকার আউয়াল হোসেনের বাড়ির ভাড়াটিয়া শুভ ও নাছির একই বাড়ির অপর ভাড়াটিয়া শ্রী সনুর সন্তান জয়ন্তকে অপহরণ করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

এ ঘটনায় শিশু জয়ন্তের বাবা শ্রী সনু সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ ছাড়া বিকাশের মাধ্যমে অপহরণকারীদের সাত হাজার টাকা পরিশোধ করেন।

সাধারণ ডাইরির পরিপ্রেক্ষিতে পরে সাভার মডেল থানার এসআই আসগার হেমায়েতপুরের মুসলিমপাড়া এলাকা থেকে নাছির ও শুভকে সন্দেহভাজন অপহরণকারী হিসেবে আটক করেন। পরে জিজ্ঞাসাবাদে তারা জয়ন্তকে হত্যার পর মরদেহ ব্যাগবন্দি করে সিংগাই ব্রিজের নিচে ফেলে দেয়ার কথা স্বীকার করেন।

পরে বুধবার রাতেই অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ওই শিশুর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি মহসিন-উল কাদের জানান, আটকদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে।

পূর্ববর্তী নিবন্ধউত্তরায় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৭ সদস্য গ্রেফতার
পরবর্তী নিবন্ধআদালতে কণ্ঠশিল্পী আসিফ