পালিয়ে যাওয়া ‘মাদক সম্রাজ্ঞীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে রেহেনা আক্তারের (৩৮) নামের এক নারীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার ভোরে সদর উপজেলার গন্দ্রপা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, রেহেনা ময়মনসিংহের চিহ্নিত শীর্ষ ‘মাদক সম্রাজ্ঞী’। নগরীর ক্যান্টনমেন্টে সিনেমা হলের পেছনে অটোরিকশার গ্যারেজের আড়ালে তিনি দীর্ঘদিন ধরে ইয়াবা, হেরোইন ও ফেনসিডিলের ব্যবসা করছিলেন। তার নামে কমপক্ষে ১০টি মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, মাদকের টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের দুই পক্ষের সংঘর্ষে রেহেনা নিহত হতে পারেন। তবে বিষয়টি তিনি বিস্তারিত জানেন না।

কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স) মুশফিকুর রহমান জানান, স্থানীয় এলাকাবাসী আজ ভোরে পুলিশকে খবর দেন এক নারীর লাশ পড়ে আছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর গুলিবিদ্ধ লাশ দেখতে পায়। লাশ উদ্ধারের পর জানা যায় তার নাম রেহেনা।

গত বৃহস্পতিবার দিনভর রেহেনার এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় রেহেনা পালিয়ে গেলেও তার ভাই বিল্লাল, পার্থ, রুবেল, ছোটবোন শরীফাসহ কয়েকজনকে আটক হন।

এলাকাবাসীর অভিযোগ, রেহেনার মাদকের ছোবলে অসংখ্য শিক্ষার্থী ও উঠতি বয়সের ছেলেমেয়ে মাদকাসক্ত হয়ে পড়ে। রেহেনার মেয়ে আজিজা ও সামলাসহ অনেকেই রেহেনার মাদক বিক্রি চক্রের সদস্য। তাদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে এলাকাবাসী।

পূর্ববর্তী নিবন্ধমওদুদ নির্বাচনী এলাকায় জনবিচ্ছিন্ন : কাদের
পরবর্তী নিবন্ধএবার দুই অভিনেত্রীর চুমুর ভিডিও ভাইরাল