যাত্রাবাড়ীতে বাসচাপায় থেঁতলে গেল চালকের পা

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় এবার পিষ্ট হলো ইসমাইল হোসেন (৪৭) নামে অনাবিল পরিবহনের এক বাসচালকের পা। তার অবস্থা অাশঙ্কাজনক।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে রাস্তা পার হওয়ার সময় যাত্রাবাড়ী মোড়ে রাইদা পরিবহনের একটি বাসের চাপায় তার বাম পায়ের পাতা ও অাঙুল থেঁতলে যায়। পরে মুমূর্ষু অবস্থায় দায়িত্বরত ট্রাফিক পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে অাসে।

অাহত ইসমাইলের গ্রামের বাড়ি ভোলা জেলা সদরের দক্ষিণ বালিয়া গ্রামে। বাবার নাম কলম শরিফ। বর্তমানে নারায়ণগঞ্জের ফতুল্লার ভুঁইঘর এলাকায় থাকেন তিনি। ঘটনার সময় তিনি ডিউটি শেষ করে নারায়ণগঞ্জ ভুঁইঘর এলাকায় তার বাসায় ফিরছিলেন।

তাকে উদ্ধারকারী ট্রাফিক পুলিশ সদস্য কাউসার মিয়া বলেন, যাত্রাবাড়ী মোড়ে রাস্তা পারাপারের সময় সায়দাবাদ-মানিকনগরগামী রাইদা পরিবহনের একটি বাসের চাকায় ইসমাইলের পা পিষ্ট হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই।

ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, ঢামেকের জরুরি বিভাগে ইসমাইলের চিকিৎসা চলছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ কারণে তাকে হয়তো পঙ্গু হাসপাতালে রেফার করা হতে পারে।

পূর্ববর্তী নিবন্ধনাইজেরিয়ার ২৮ লাখ ডলারের বিশ্বকাপ তহবিল
পরবর্তী নিবন্ধসেই অভ্যুত্থানে জড়িত ১০৪ সেনা সদস্যের যাবজ্জীবন