রমজানেও খালেদা জিয়ার ওপর জুলুম চলছে: রিজভী

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

সর্বোচ্চ আদালত থেকে জামিন দেয়ার পরও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে কষ্ট দেয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহল কবির রিজভী।

তিনি বলেন, কারাগারে খালেদা জিয়া গুরুতর অসুস্থ। হাত ও পায়ের ব্যথায় হাঁটতে পারছেন না, ঠিকমত ঘুমাতে পারছেন না। পবিত্র মাহে রমজানেও তার ওপর সর্বোচ্চ জুলুম চলছে।

বিএনপি চেয়ারপারসনকে তিলে তিলে শেষ করে দিতেই শেখ হাসিনার নির্দেশে জামিনযোগ্য মামলায় তাকে জামিন দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেন রিজভী।

শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, উচ্চ আদালত থেকে জামিন পাওয়ার পর এখনও খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছে না সরকার। বরং নতুন নতুন জামিনযোগ্য মামলায় তাকে আটকানো হচ্ছে। যা সম্পূর্ণ অন্যায় ও ন্যায় বিচারের পরিপন্থী।

‘তিনি যেসব মামলায় জামিনে ছিলেন সেসব মামলায়ও গ্রেফতার দেখাতে নির্দেশ দেয়া হচ্ছে। আওয়ামী সরকারই নানা ফন্দি-ফিকির করছে কীভাবে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রেখে আবারও ২০১৪ এর ৫ জানুয়ারির মতো প্রহসনের নির্বাচন করা যায়।’

তিন আরও বলেন, পবিত্র রমজানে দেশব্যাপী নিত্য প্রয়োজনীয় খাদ্যপণ্যের সীমাহীন মূল্য বৃদ্ধিতে মানুষ দিশেহারা। বাজার নিয়ন্ত্রণে ১২টি সংস্থাকে নাকি সরকার নিয়োগ দিয়েছে। কিন্তু ক্ষমতাসীন সিন্ডিকেটের দৌরাত্মে বাজার নিয়ন্ত্রণে তারা ব্যর্থ হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধব্রিটেনের রাজপরিবারের ব্যতিক্রমী যত বিয়ে
পরবর্তী নিবন্ধরোহিঙ্গাদের নোম্যান্স ল্যান্ড ছাড়তে মিয়ানমারের মাইকিং