ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

ময়মনসিংহ নগরীতে হত্যা মামলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সারফান ইসলাম ওরফে বাবু (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত সারফান ইসলাম চাঞ্চল্যকর মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবু হত্যা মামলার প্রধান আসামি। এ সময় ডিবির কনস্টেবল শফিকুল ও ২নং পুলিশ ফাঁড়ির কনস্টেবল আনিসুর আহত হন।

রোববার দিনগত রাত ৩টার দিকে নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান জানান, রোববার মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবু হত্যা মামলার প্রধান আসামি সারফান ইসলাম ওরফে বাবুকে ঢাকা জেলা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এলআইসি শাখা।

পরে তাকে সঙ্গে নিয়ে পলাতক আসামি রাজিবসহ অন্যদের ধরতে দিনগত রাত ৩টার দিকে নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায় অভিযান চালানো হয়। সেখানে পুলিশের উপস্থিতি টের পেয়ে রাজিবসহ আরও ৮-১০ জন পুলিশের ওপর ইটপাটকেল ও গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এ সময় অন্যরা পালিয়ে গেলেও বাবু গোলাগুলির মধ্যে পড়ে গুলিবিদ্ধ হয়। পরে সারফান ওরফে বাবুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত সারফান ওরফে বাবু আরমান ইসলাম ওরফে সুন্দরী আরমানসহ একাধিক হত্যা মামলার আসামি বলে জানান ওসি।

গত ২০ এপ্রিল নগরের কাঁচিঝুলি এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে মোহাম্মদ বাবু ওরফে পিউ বাবুকে কুপিয়ে হত্যা করা হয়। সেই মামলার আসামি সারফান।

পূর্ববর্তী নিবন্ধডাস্টবিন থেকে উদ্ধার নবজাতক দত্তক নিলেন শিল্পপতি
পরবর্তী নিবন্ধযশোরে তরুণ লীগ নেতা বোমা হামলায় নিহত