সাকিবই সবচেয়ে ধারাবাহিক : লক্ষণ

পপুলার২৪নিউজ ডেস্ক :

দলের বিপর্যয়ে খেললেন ৩৫ রানের দুর্দান্ত ইনিংস। যাতে ভর করে লড়াইয়ের পুঁজি পায় সানরাইজার্স হায়দরাবাদ। বোলিংয়েও ছড়ালেন আলো। হাত ঘুরিয়ে শিকার করলেন ২ উইকেট। ফিরিয়ে দেন ভয়ঙ্কর হয়ে ওঠা পার্থিব প্যাটেলকে। পরে ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিকে ফিরিয়ে পথের কাঁটা সরান তিনি।

শেষ পর্যন্ত সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৫ রানের রোমাঞ্চকর জয় পায় অরেঞ্জ আর্মিরা। এ জয়ে সবার আগে এবারের আইপিএলে প্লে-অফে খেলা নিশ্চিত করেছে তারা।

স্বাভাবিকভাবেই তার পর থেকেই একের পর এক প্রশংসায় ভিজছেন সাকিব। তার প্রশংসায় মত্ত ছিলেন হায়দরাবাদ মেন্টর ভিভিএস লক্ষ্মণ। ম্যাচ শেষে তিনি বলেন, আমাদের বোলারদের মধ্যে সে-ই সবচেয়ে ধারাবাহিক ও যোগ্য।

ভারতীয় সাবেক স্টাইলিশ ব্যাটসম্যান বলেন, সাকিব প্রায়ই দুটি করে উইকেট নিচ্ছে, রান চেক দিচ্ছে। সে ভীষণ ‘কুল’। আমি মনে করি, আমাদের বোলারদের মধ্যে সেই সবচেয়ে ধারাবাহিক।

সর্বোপরি দলের পুরো বোলিং ইউনিটের প্রশংসা করেন লক্ষণ। প্রত্যেক বোলারই আক্রমণাত্মক উল্লেখ করে তিনি বলেন, আমাদের রয়েছে পাঁচজন অ্যাটাকিং বোলার। কেউ না কেউ জ্বলে উঠছেই। এটিই আমাদের প্লাস পয়েন্ট।

এখন পর্যন্ত ১০ ম্যাচে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফ নিশ্চিত করেছে হায়দরাবাদ। সমানসংখ্যক ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে কোহলি ব্রিগেড।

পূর্ববর্তী নিবন্ধরাজীবের দুই ভাইকে ১ কোটি টাকা ক্ষতিপূরণের নির্দেশ
পরবর্তী নিবন্ধশিক্ষিকার জন্মদিনের বিরিয়ানি খেয়ে হাসপাতালে ৪০ ছাত্রী