কেন জাহ্নবীর সঙ্গে জাতীয় পুরস্কার অনুষ্ঠানে গেলেন না অর্জুন!

পপুলার২৪নিউজ ডেস্ক:

এবছরে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ অভিনেত্রীর সম্মানে ভূষিত শ্রীদেবী । ‘ মম’ ছবির জন্য শ্রীদেবীকে এই সম্মান দেওয়া হয়েছে। প্রয়াত এই বলিউড সুপারস্টারের হয়ে তাঁর মেয়ে জাহ্নবী ও খুশি নিতে যাচ্ছেন এই সম্মান। দিল্লিতে ইতিমধ্যেই পৌঁছে গেছেন জাহ্নবী ও খুশি।

জানা গেছে, জাহ্নবী ও খুশিকে দিব্বি নিয়ে যাওয়ার জন্য অর্জুনকে অনুরোধ করেন বনি কাপুর। তবে অর্জুন সেই অনুরোধ নাকচ করে দিয়েছেন। উল্লেখ্য, জাহ্নবী আর খুশির সঙ্গে বেশ সখ্য রয়েছে অর্জুন ও তাঁর বোন অনশুলার।
জাহ্নবীদের মতো অর্জুনরাও কম বয়সেই হারিয়েছিলেন তাঁর মাকে। বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুরের সন্তান অর্জুনদের সঙ্গে শ্রীদেবী কন্যাদের সম্পর্ক অভিনেত্রীর প্রয়াণের পর থেকেই ঘনিষ্ঠ হয়। কিন্তু হাঠৎ জাতীয় পুরস্কারের অনুষ্ঠানে যাওয়ার সময় বোনদের সঙ্গ দান থেকে কেন পিছিয়ে এলেন অর্জুন তা নিয়ে উঠছে প্রশ্ন।

অর্জুন আর আনশুলা চাইছেন যে নিজেদের মতো করে মায়ের পুরস্কার জেতার আনন্দ উপভোগ করু জাহ্নবীরা। তাতে কোনও রকমেভাবে প্রবেশ করতে চাইছেন না অর্জুন বা অনশুলা।

উল্লেখ্য, অর্জুন আর অনশুলা ছোট থাকতেই মোনা কাপুরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের রাস্তায় হাঁটেন বনি। আর বিয়ে করেন বলিউড তারকা শ্রীদেবীকে। শ্রীদেবীর সঙ্গে অর্জুন -অনশুলাদের সম্পর্ক একেবারেই ভালো ছিল না বলে জানা যায়।

কেবলমাত্র শ্রীদেবীর মৃত্যুর পরই অর্জুন নিজের সৎ বোনেদের সঙ্গে সম্পর্ক ঘনিষ্ঠ করে তোলে। তবে সেই সম্পর্কে এবার আঁচ ধরল কী না তা নিয়ে উঠছে প্রশ্ন।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহীতে ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার
পরবর্তী নিবন্ধঘরের গোপনীয়তা ফাঁস করলেন আরশি