গৌরব-দেবলীনার প্রেমে আর রাখঢাক নেই

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রিজুড়ে এখন বসন্তের হাওয়া। রাজ শুভশ্রীর বিয়ের মাঝেই গৌরব চট্টোপাধ্যায় আর দেবলীনার প্রেমও বেশ আলোচনায় চলে এসেছে। যদিও উত্তম কুমারের নাতি গৌরবের সঙ্গে দেবলীনার প্রেম অনেক দিনের। তবে এবার আর লুকোছাপা নেই, তাঁদের প্রেমে। প্রেমের ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই।

গৌরব ও দেবলীনা তাঁদের প্রেমকে উস্কে দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্য়াল মিডিয়ায়। কিছুদিন আগেই বেড়াতে গিয়ে একটি ঘনিষ্ঠ মুহুর্তের ছবি পোস্ট করেন গৌরব ও দেবলীনা। তা নিয়ে সরগরম হয়য় টলিউডের অলি গলি।
উল্লেখ্য, দেবলীনার সঙ্গে প্রেম করার আগে , গৌরব বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রা অনিন্দিতাকে। কিন্তু বিবাহ বিচ্ছেদের পর অনিন্দিতা আর গৌরব নিজের মতো করে জীবন বেছে নিয়েছেন। গৌরব বর্তমানে দেবলীনার সঙ্গে প্রেমে মগ্ন।

দেবলীনার থেকে বেশি সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন গৌরব। আর তিনি তাঁর ও দেবলীনার ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। কিছুদিন আগে একটি চায়ের দোকানে বসেও দেবলীনার সঙ্গে তাঁর ছবি পোস্ট করেন গৌরব। আর নতুন ছবিতে তো এক্কেবারে অন্য মেজাজে ধরা দিয়েছেন গৌরব- আনিন্দিতা।

গৌরবের প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসুর সঙ্গে এই মুহুর্তে সম্পর্ক রয়েছে সৌরভ দাসের। যাঁরাও নিজেদের সম্পর্ক নিয়েও কোনও লুকোছাপা রাখছেন না।

পূর্ববর্তী নিবন্ধগাজীপুরে বিএনপি প্রার্থীর ১৯ দফা ইশতেহার ঘোষণা
পরবর্তী নিবন্ধনেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী কার্যক্রম স্থগিত