প্রেমিকের আত্মহত্যার খবর শুনে প্রেমিকার আত্মহত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

নাটোরের লালপুরে প্রেমিকের আত্মহত্যার খবর শুনে প্রেমিকাও আত্মহত্যা করেছেন। রোববার লালপুর উপজেলার নবীনগর ও রামগাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, লালপুর উপজেলার নবীনগর গ্রামের আনছার আলীর ছেলে এজাজুল করিম (২২) পাবনা পলিটেকনিক্যালের সিভিল শাখার তৃতীয় বর্ষের ছাত্র।

তার সঙ্গে একই উপজেলার রামাগাড়ি গ্রামের বাসিন্দা সাজদার আলীর মেয়ে এবং পাটিকাবাড়ি বেলায়েত খান উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পপি খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শনিবার রাতে এজাজুল তার বাবাকে পপির সঙ্গে বিয়ে দেয়ার কথা বলেন। বাবা আনছার আলী রাজি না হওয়ায় এজাজুল অভিমানে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

রোববার সকালে এজাজুলের মরদেহ উদ্ধার করে লালপুর থানা পুলিশ। এদিকে প্রেমিকের আত্মহত্যার খবর শুনে পপি সকাল ১০টার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের লোকজন টের পেয়ে পপিকে উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালপুর থানা পুলিশের ওসি আবু ওবায়েদ জানান, এজাজুলের আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে আসার কিছুক্ষণ পরই পপির মৃত্যুর খবর পাওয়া যায়। দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রেমঘটিত বিষয়ে আত্মহত্যা কিনা তদন্ত করে দেখা হচ্ছে। তবে স্থানীয়ভাবে এমনটি শোনা যাচ্ছে বলেও জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধএবার বগুড়ায় বাসের ধাক্কায় শিশুর হাত বিচ্ছিন্ন
পরবর্তী নিবন্ধপ্যারাগুয়ের প্রেসিডেন্ট নির্বাচনে রক্ষণশীলদের জয়