একসঙ্গে জাহিদ হাসান ও এ্যানি

পপুলার২৪নিউজ ডেস্ক :

প্রথমবারের মতো একটি ধারাবাহিক নাটকে একসঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও এ্যানি খান। নাটকের নাম ‘সেন্টিমেন্টাল সেলিম’। অভিনয়ের পাশাপাশি নাটকটি পরিচালনাও করছেন জাহিদ হাসান।

প্রচার চলতি এ ধারাবাহিকে এ্যানি যোগ দিয়েছেন সম্প্রতি। কিছুদিনের মধ্যেই তার অভিনীত পর্বগুলো প্রচার শুরু হবে। এ নাটকে এ্যানি অভিনয় করছেন জারা চরিত্রে। নাটকে এ্যানির অংশগ্রহণ প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘নতুনদের মধ্যে এ্যানি বেশ ভালো করছে। তার মধ্যে ভালো কাজ করার আগ্রহ আছে। ঠিকমতো কাজ করলে মেয়েটি অনেকদূর যাবে।’

এ্যানি খান বলেন, ‘জাহিদ ভাই আমার প্রিয় একজন অভিনেতা। অনেকদিন পর হলেও তার নির্দেশনায় এবং তারই বিপরীতে কাজ করার সুযোগ হল। তিনি কতটা আন্তরিক ও সহযোগিতাপরায়ণ সেটা তার সঙ্গে কাজ না করলে হয়তো বুঝতেই পারতাম না।’

এ ধারাবাহিকটি প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৯টা ২০ মিনিটে আরটিভিতে প্রচার হয়। এ নাটক ছাড়াও জাহিদ হাসান নতুন ধারাবাহিক আদিবাসী মিজান পরিচালিত ‘মিস্টার টেনশন’র কাজ শুরু করেছেন।

এরই মধ্যে শেষ করেছেন মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবারের বিকেল’ চলচ্চিত্রের কাজ। অন্যদিকে এ্যানি খান কয়েকটি ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলে কয়েকটি অনুষ্ঠানেও নিয়মিত উপস্থাপনা করছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধলজ্জাবতী মেয়েটি এখন আবেদনময়ী!
পরবর্তী নিবন্ধইডেনে ফিরছেন শাহরুখ – প্রীতি জিনতা