খালেদা জিয়ার চিকিৎসায় কোনো গাফিলতি হচ্ছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসায় কোনো ধরণের গাফিলতি হচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

খালেদা জিয়ার চিকিৎসায় গাফিলতি হচ্ছে বিএনপির এমন অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি বলেন, বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। কোনো ধরণের ঘাটতি নেই।

রোববার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বাংলাদেশ দলিল লেখক সমিতির এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যথাযথভাবে খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে। জেল কোড অনুসারে যা করা দরকার সব করা হচ্ছে। জেলের চিকিৎসকরা তাকে দেখেছেন। তারা মনে করেছেন, বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নেয়া প্রয়োজন। তাই বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে দেখেছেন। তারা যে ব্যবস্থাপত্র দিয়েছেন সেই অনুযায়ী চিকিৎসা চলছে। এখন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়া হয়েছে।

বিএনপির অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখানে ঘাটতির কী দেখেছেন? বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল বাংলাদেশের সব থেকে বড় সরকারি হাসপাতাল। সেখানে সব ধরণের সুযোগ সুবিধা রয়েছে, সব ধরণের বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। তাদের মাধ্যমে তার চিকিৎসা দেয়া হয়েছে। তাহলে এখানে ঘাটতির কী আছে?

জঙ্গি দমনে আইন-শৃঙ্খলা বাহিনীর সফলতার কথা তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এদেশে জঙ্গিবাদের কোনো স্থান নেই। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী তাদের দমন করছে। জঙ্গি দমনে অন্যরা বাংলাদেশকে অনুসরণ করছে। ষড়যন্ত্রকারীরা জঙ্গিদের মদদ দিচ্ছে।

 

পূর্ববর্তী নিবন্ধভারতের পররাষ্ট্র সচিব ঢাকায়
পরবর্তী নিবন্ধসংসদ অধিবেশন থেকে সুনির্দিষ্ট আশ্বাস চাই, নতুবা অবরোধ চলবে