বগুড়ায় অস্ত্রসহ দুই জেএমবি সদস্য গ্রেফতার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

পুলিশ মঙ্গলবার রাতে বগুড়ার সান্তাহার জংশন ও পার্শ্ববর্তী নওগাঁয় অভিযান চালিয়ে গুলি ভর্তি বিদেশি পিস্তলসহ জেএমবির দুই এহসার সদস্যকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে তাদের নিয়ামতপুর থানায় সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃকরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার চককেশবপুর গ্রামের রোস্তম মাস্টারের ছেলে জামিনুর রহমান (৪২) ও একই উপজেলার বানিস্বর দক্ষিণপাড়ার রফিজ উদ্দিনের ছেলে মোশাররফ হোসেন (২৭)।

পুলিশ জানায়, গোপন খবরে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার জংশন এলাকা থেকে জেএমবির এহসার সদস্য মোশাররফ হোসেনকে গ্রেফতার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদ করলে সে অপর জঙ্গি জামিনুর রহমানের নাম প্রকাশ করে। রাতেই মোশাররফকে নিয়ে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বালিচাঁদ গ্রামে শ্বশুরবাড়ি থেকে জামিনুরকে গ্রেফতার করা হয়। তার কাছে ৬ রাউন্ড গুলি ভর্তি একটি ৭.৬৫ ক্যালিবারের বিদেশী পিস্তল পাওয়া যায়।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল অস্ত্রসহ গ্রেফতার দুই জঙ্গির বিরুদ্ধে বুধবার নওগাঁর নিয়ামতপুর থানায় মামলা হয়েছে। তিনি আরো জানান, এদের সঙ্গিদের গ্রেফতার এবং অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি নেতাদের তথ্য চেয়ে ব্যাংকগুলোতে দুদকের চিঠি
পরবর্তী নিবন্ধবিএনপি নেতা দুদু কারামুক্ত