বিএনপি রাজাকারের দল : বিমানমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, বিএনপি রাজাকারের দল। তারা স্বাধীনতাবিরোধী। জিয়াউর রহমান ক্ষমতায় গিয়ে অনেক মুক্তিযোদ্ধাকে হত্যা করেছেন। তাদের হাতে দেশ কখনও নিরাপদ নয়। মুক্তিযোদ্ধাদের আদর্শ রক্ষা করতে না পারলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে।

সোমবার দুপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লক্ষ্মীপুর কালেক্টরেট প্রাঙ্গণে জেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার দেশ ও মুক্তিযোদ্ধাদের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। শুধু ভাতা নয়, অন্যান্য সুযোগ-সুবিধা বাড়িয়ে দিয়েছে। মুক্তিযোদ্ধাদের সন্তানদের বিপথে নিতে স্বাধীনতাবিরোধীরা এখনও তৎপর। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান, সিভিল সার্জন ডা. মোস্তফা খালেদ আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌরসভার মেয়র আবু তাহের, মুক্তিযোদ্ধা রেজ্জাকুল হায়দার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধযুদ্ধাহত মুক্তিযোদ্ধা-শহীদ পরিবারকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
পরবর্তী নিবন্ধআহত শাহীন বেপারী মারা গেছেন