পরকীয়ার প্রতিবাদ করায় পিটিয়ে স্ত্রীর হাত ভেঙে দিল স্বামী

পপুলার২৪নিউজ ডেস্ক

বরগুনার আমতলীতে এক গৃহবধূকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে তার স্বামী। স্বামীর অমানুষিক নির্যাতনে আহত গৃহবধূ আনোয়ারা বেগম (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শরীরের যন্ত্রণায় কাতরাচ্ছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০০২ সালে সেকান্দারখালী গ্রামের চাঁন মিয়া তালুকদারের ছেলে হেলাল তালুকদারের সঙ্গে বিয়ে হয় আমতলী পৌর শহরের ছুরিকাটা গ্রামের লাল মিয়া হাওলাদারের মেয়ে আনোয়ারা বেগমের। এরপর দাম্পত্য জীবন তাদের ভালোই কাটছিল। তিন বছর আগে হেলাল তালুকদার পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া-বিবাদ হয়। মঙ্গলবার সকালে স্ত্রী আনোয়ারা বেগম ছোট ছেলেকে নিয়ে স্কুলে যান। স্কুল থেকে ফিরে এসে স্বামী হেলাল তালুকদারকে মোবাইল ফোনে এক মেয়ের সঙ্গে কথা বলতে দেখেন। এ সময় আনোয়ারা বেগম আড়ালে থেকে স্বামীর মোবাইল ফোনের কথা বলা শুনেন।

পরে আনোয়ারা বেগম স্বামীর পরকীয়ার প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী হেলাল তাকে ঘরের মধ্যে আটকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। স্ত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলেও হেলাল তালুকদার ঘরের দরজা জানালা বন্ধ করে নির্যাতন করতে থাকে। একপর্যায় স্ত্রী আনোয়ারা জ্ঞান হারিয়ে ফেললে তাকে ঘরের মধ্যে রেখে তালা দিয়ে অন্যত্র চলে যান হেলাল।

প্রতিবেশীরা আনোয়ারাকে মারধরের খবর তার বাবার বাড়িতে জানায়। খবর পেয়ে বাবার বাড়ির স্বজনরা স্থানীয় লোকজনের সহযোগিতায় আনোয়ারাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা গেছে, আহত আনোয়ারা বেগম শরীরের যন্ত্রণায় কাতরাচ্ছেন। তার বাম হাতে ব্যান্ডেজ। এছাড়া শরীরের স্পর্শকাতর স্থানে আঘাত রয়েছে বলে জানান আনোয়ারা।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মিঠুন সরকার জানান, আনোয়ারা বেগমের বাম হাতের কনুইর নিচে ভাঙা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আহত আনোয়ারা বেগম অভিযোগ করে বলেন, গত তিন বছর ধরে তার স্বামী হেলাল তালুকদার পরকীয়ায় জড়িয়ে আছেন। এ ঘটনার প্রতিবাদ করায় ঘরের মধ্যে তাকে আটকে রেখে শরীরের স্পর্শকাতর স্থানে বেধড়ক মারধর করে তার বাম হাত ভেঙে দিয়েছেন হেলাল। আনোয়ারা বলেন, গত বছর ডিসেম্বর মাসে পরকীয়ায় বাধা দেয়ায় আমাকে মেরে হাত ভেঙে দিয়েছিল। আমি এ ঘটনার বিচার চাই। এ বিষয়ে হেলাল তালুকদার পরকীয়ার কথা অস্বীকার করে বলেন, পারিবারিক কলহের কারণে স্ত্রীকে মারধর করেছি।

আমতলী থানার ওসি মো. সহিদ উল্যাহ বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগ জনগণের সামনে যেতে ভয় পায় : মওদুদ আহমদ
পরবর্তী নিবন্ধ ৭ মার্চের ভাষণের আবেদন যুগ যুগ ধরে থাকবে : প্রধানমন্ত্রী