রাজধানীতে ট্রাক চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

স্বামীর সঙ্গে মোটরসাইকেলযোগে নারায়ণগঞ্জ যাওয়ার সময় রাজধানীর শ্যামপুর এলাকায় রাস্তায় থাকা একটি গর্তের কারণে পড়ে গেলে পেছন থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক চাপায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আফসানা আক্তার (২০) নামের এক নারীর মৃত্যু হয়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতের স্বামীর নাম আব্দুল আজিম। তার গ্রামের বাড়ি খুলনার খালিশপুর উপজেলার হাউজিং এস্টেট এলাকায়। তারা কুড়িল বিশ্বরোড চৌরাস্তা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সেখান থেকে নারায়ণগঞ্জে যাচ্ছিলেন আত্মীয়ের বাসায়।

নিহতের স্বামী আব্দুল আজিম বলেন, নারায়ণগঞ্জের পাগলায় ফুফুর বাসায় যাওয়ার জন্য কুড়িল বিশ্বরোড থেকে মোটরসাইকেলযোগে শ্যামপুরের লাল মসজিদ পাড়ায় পৌঁছলে সড়কের ঢালের পাশে একটা গর্তে ধাক্কা লাগে। এতে আমার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী রাস্তায় পড়ে যায়। এ সময় আমি স্ত্রীকে তুলতে আসার আগেই একটি দ্রুত গতির ট্রাক স্ত্রীকে চাপা দেয়। পরে তাকে হাসপাতাল আনলে সকাল আটটার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, ট্রাকটি দ্রুত গতিতে চলে যাওয়ায় আটক করা যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধডিএমপির উর্ধ্বতন ৯ কর্মকর্তার বদলি
পরবর্তী নিবন্ধফয়জুলের ডিভাইস নিয়ে পালিয়েছে ভাই আমিন