এবার বিজ্ঞাপনে বুবলী

পপুলার২৪নিউজ ডেস্ক :

‘বসগিরি’খ্যাত ঢাকাই ছবির চিত্রনায়িকা বুবলী। চিত্রনায়ক শাকিবের সঙ্গে জুটি বেঁধে উপহার দিয়েছেন বেশ কয়েকটি ছবি। হয়েছেন প্রশংসিতও। নতুন খবর হলো, হালের এ নায়িকাকে চলচ্চিত্রের বাইরে প্রথমবারের মত দেখা যাবে বিজ্ঞাপনে।

সম্প্রতি প্রসাধনপণ্য তিব্বত বিউটি সোপের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। সৌনাক মিত্রের পরিচালনায় গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারি ভারতের কলকাতায় বিজ্ঞাপনটির শুটিং হয়।

চিত্রনায়িকা বুবলী বলেন, ‘বিজ্ঞাপনচিত্রের কাজ অনেকটা কঠিন। মুহূর্তে মুহূর্তে অভিব্যক্তি প্রকাশ করতে হয়। চলচ্চিত্রেও এতটা কষ্ট হয় না। এখন চলচ্চিত্র নিয়েই ব্যস্ততা যাচ্ছে আমার। তবে এর মধ্যে অনেকগুলো পণ্যের বিজ্ঞাপনচিত্রের মডেল হওয়ার প্রস্তাব এসেছে। একটা ভালো পণ্যের মডেল হয়ে বিজ্ঞাপনচিত্রে কাজ শুরু করার ইচ্ছে আছে। তবে সেখানে পণ্যের আস্থার একটা বিষয় থাকতে হবে। আর তিব্বত সোপের এই পণ্যটি আমার পছন্দ হয়েছে বলেই কাজটি করতে রাজি হয়েছি।’

মার্চ মাসের শেষ দিকে বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে বলে জানা যায়।

এদিকে বর্তমানে বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। নতুন করে এই নায়িকা কাজী হায়াতের ৫০তম ছবি ‘আমার স্বপ্ন আমার দেশ’- চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। এখানে তার বিপরীতে দেখা যাবে যথারীতি শাকিব খানকেই।

পূর্ববর্তী নিবন্ধস্তন্যপান করিয়ে ভুল করিনি: জিলু জোসেফের
পরবর্তী নিবন্ধসরকারি চাকরিতে যোগ দিলেন এক হাজার ১০ জন কওমি আলেম