গোপনে দেখা করতে গিয়ে ধরা, থানায় কাজি ডেকে বিয়ে

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

গোপনে দেখা করতে গিয়ে ধরা পড়ে প্রেমিক-প্রেমিকা। পরে থানায় নিয়ে পুলিশের সহযোগিতায় এবং উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে কাজি ডেকে তাদের বিয়ে দেয়া হয়।

রোববার রাতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জোনাশুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার দহিসারা গ্রামের শামচুল মোল্যার ছেলে সোহেল মোল্যার সঙ্গে দীর্ঘ ৪ বছর ধরে একই উপজেলার জোনাশুর গ্রামের মঞ্জুর শেখের মেয়ে জলি খানমের প্রেমের সম্পর্ক চলছিল।

এরই সূত্র ধরে দুপুরে সোহেল মোল্যার সঙ্গে দেখা করতে রাজপাট গ্রামে প্রেমিকের এক বন্ধুর বাড়িতে জলি আসে।

বিষয়টি টের পেয়ে প্রেমিক-প্রেমিকাকে আটক করে স্থানীয়রা। পরে তাদের রাজপাট ইউনিয়ন পরিষদে নিয়ে ইউপি চেয়ারম্যান মো. মনিরুল আলম খানের কাছে সোপর্দ করে।

ইউপি চেয়ারম্যান মো. মনিরুল আলম খান জানান, ধরা পরার পর জলি খানম বিয়ের জন্য সোহেল মোল্যাকে চাপ দেয়। কিন্তু সোহেল মোল্যা প্রেমিকাকে রেখে কৌশলে পালিয়ে যায়।রাত ১১টা পর্যন্ত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে বসে বিষয়টি সমঝোতার চেষ্টা করা হয়।

প্রেমিকা জলি খানম বলেন, বিয়েতে বাঁধা হয়ে দাঁড়ায় সোহেল মোল্যার পরিবার। তাই নিরুপায় হয়ে রোববার কাশিয়ানী থানায় একটি অভিযোগ করি।

কাশিয়ানী থানা পুলিশের এসআই মো. আব্দুল বারেক জানান, এক অভিযোগের ভিত্তিতে প্রেমিক সোহেল মোল্যার ভাই সোহাগ মোল্যাকে আটক করে থানায় আনা হয়।

পরে রোববার রাতে কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে থানায় তাদের বিয়ের আয়োজন করা হয়।

উভয়পক্ষের সম্মতিতে ৫ লাখ টাকা মোহরানায় তাদের বিবাহ সম্পন্ন হয়। বিবাহের অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধশাবিতে শিক্ষকদের কর্মবিরতি চলছে
পরবর্তী নিবন্ধ২ মাস পর একসঙ্গে বিরাট-আনুশকা