দেশের কল্যাণে জাতীয় পার্টিকে আগামীতে ক্ষমতায় আসতে হবে: এরশাদ

জেলা প্রতিনিধি ,পপুলার২৪নিউজ:

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের কল্যাণের জন্য আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আসতে হবে। এজন্য জাতীয় পার্টির প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এরশাদ বলেন, দেশে খুন, গুম, অপহরণের ঘটনা বেড়ে গেছে। জনগণ এসব দেখতে চায় না। তিনি বলেন, তার দল সংসদে বিরোধী দলের ভূমিকা পালন করতে চায়। এজন্য দ্রুত দলীয় মন্ত্রীরা পদত্যাগ করবেন।

তাদের পদত্যাগের পর তিনিও বিশেষ দূতের আসন থেকে পদত্যাগ করবেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার দল মহাজোটে থাকবে কিনা তা এখনই বলার সময় আসেনি। সময়ই তা বলে দেবে।

তিনি  বলেন, গাইবান্ধার ৫টি আসনের মধ্যে ৪টিতে জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। তারা হলেন- গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, গাইবান্ধা-২ (সদর) আসনে আব্দুর রশিদ সরকার, গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনে ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে অ্যাডভোকেট এএইচএম গোলাম শহীদ রঞ্জু।

এছাড়া গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে প্রার্থীর নাম জেলা কমিটির সঙ্গে আলোচনা করে খুব দ্রুত ঘোষণা করা হবে বলে তিনি জানান।

রোববার মিঠাপুকুরে এসএ এ্যাগ্রোফিড লিমিটেডের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় এলে বাংলাদশকে ৭টি প্রদেশে ভাগ করা হবে। রংপুর হবে প্রাদেশিক রাজধানী। মিঠাপুকুর তথা রংপুরে শিল্প-কারখানা স্থাপন করার জন্য উদ্যোক্তাদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা আপনাদের যে কোনো ধরনের সহযোগিতা করতে প্রস্তুত আছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএ গ্রুপের চেয়ারম্যান সালাহ্উদ্দিন। এ সময় বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ স্থানীয় নেতৃবৃন্দ। এর আগে মিঠাপুকুর উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।

পূর্ববর্তী নিবন্ধকাপড়ের ফেরিওয়ালা শিয়া মতাদর্শের দিরাইয়ের ফয়জুল
পরবর্তী নিবন্ধমালিন্দোয় নগ্ন হয়ে পর্নো ভিডিও দেখছিল ছেলেটি