বান্ধবী নিয়ে ঘুরতে যাওয়ায় প্রাণ গেল স্কুলছাত্রের

পপুলার২৪নিউজ ডেস্ক :

বান্ধবী নিয়ে ঘুরতে যাওয়াকে কেন্দ্র করে বিরোধের জেরে রাজধানীর যাত্রাবাড়ীতে প্রাণ হারিয়েছে এক কিশোর। তার নাম রাকিবুল ইসলাম রাকিব (১৬)। সে মাতুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

যাত্রাবাড়ী থানার ওসি আনিছুর রহমান জানিয়েছেন, মাতুয়াইল মাঝপাড়া এলাকার রাকিব বুধবার বিকালে বান্ধবীকে নিয়ে ভাঙ্গাপ্রেস এলাকায় ঘুরতে যায়। রাকিবের সঙ্গে বান্ধবী থাকায় ওই এলাকার কয়েকজন যুবক তার ওপর চড়াও হয়। তারা রাকিবকে এই বলে শাসায় যে, এ এলাকায় মেয়ে মানুষ নিয়ে আসা নিষেধ। এর প্রতিশোধ নিতে রাতে রাকিব তার বন্ধু মুন্নাকে নিয়ে ভাঙ্গাপ্রেস এলাকায় যায়। এ সময় ওই এলাকার লোকজন তাদের ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হয় রাকিব এবং মুন্না। তাদের উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয়।

যাত্রাবড়ী থানার একটি সূত্র জানিয়েছে, রাকিব নিহতের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। তারা হল- মো. রবিন (৩২), মো. শুভ (১৯), সুজন (২১) এবং সোহেল শেখদী (২৪)। বুধবার রাত থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ওই চারজনসহ ৯ জনের নাম উল্লখ করে ও ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করে নিহতের মা ময়না বেগম বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানায় একটি মামলা করেছেন। মামলার বিবরণীতে উল্লেখ করা হয়, রাকিব তার বন্ধু মুন্নাকে সঙ্গে নিয়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে ভাঙ্গাপ্রেস এলাকায় ঘুরতে যান। এ সময় আসামিরা পূর্বপরিকল্পিতভাবে দু’জনের ওপর হামলা চালায়। হামলাকারীরা শরীরের বিভিন্ন স্থানে জখম করে। রাকিবের বুক ও পেটে ছুরিকাঘাত করা হয়। হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করা হয়। আর মুন্নার পিঠে ছুরিকাঘাত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধআর্সেনালকে উড়িয়ে লিগ শিরোপা জয়ের কাছে ম্যানসিটি
পরবর্তী নিবন্ধএক হাতে কোরআন থাক, অন্য হাতে কম্পিউটার : মোদি