রোটারী ক্লাব ফেনী অপরুপা’র ৯ম অভিষেক অনুষ্ঠিত

পপুলার২৪নিউজ ডেস্ক:
রোটারী ক্লাব ফেনী অপরুপা’র ৯ম অভিষেক অনুষ্ঠান শুক্রবার রাতে শহরের সিজলার চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিষ্ট্রিক্ট গভর্নর ইলেক্ট দিল নাহসিন মোহসেন পিএইচএফ। ক্লাব সভাপতি ফারুক আহমেদ ভূঞার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডিজিএন প্রিন্সিপাল আতাউর রহমান পীর, ডিজিএনডি ড. বেলাল উদ্দিন আহমেদ এমপিএইচএফ, ফেটস্ চেয়ারম্যান পিপি আবু ফায়েজ খান চৌধুরী, পদ্মা জোনের ডিপুটি গভর্নর পিপি জালাল উদ্দিন বাবলু, পদ্মা জোনের এসিসটেন্ট গভর্নর পিপি আবদুল আউয়াল সবুজ।
অভিষেক আয়োজক কমিটির চেয়ারম্যান পিপি সেফায়েত উল্যাহ’র সঞ্চালনায় বক্তব্য রাখেন চার্টার প্রেসিডেন্ট রোটা. এম. মামুনুর রশিদ, রোটা. পিপি ফজলুল হক বাবলু, রোটা. ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, রোটা. মো. আবুল কাশেম, রোটা. এনামুল হক।
অনুষ্ঠানে ২০১৬-১৭ সভাপতি একেএম সাইফুল ইসলাম মজুমদার পিএইচএফ বর্তমান সভাপতি রোটা. ফারুক আহমেদ ভূঞার নিকট আনুষ্ঠানিক দায়িত্ব হস্তান্তর এবং ৯টি ক্যাটাগরিতে ২০১৬-১৭ বছরের বিভিন্ন বিষয়ে অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে ফেনীর ৫টি ক্লাব একযোগে কেক কেটে রোটারী ১১৩ তম বর্ষ উদযাপন করা হয়। এছাড়া বর্তমান সভাপতি রোটা. ফারুক আহমেদ তার বোর্ডকে পরিচয় করান ও ফোকাস নামে একটি সুভিনিয়রের মোড়ক উম্মোচন করেন।

অনুষ্ঠানে ব্যান্ড সংগীত, নৃত্য বিনোদনে রোটারিয়ানদের ৯ম অভিষেক মিলন মেলা সরগরম হয়ে উঠে।

 

 

পূর্ববর্তী নিবন্ধছাতকে সোনারবাংলা স্পোর্টিং ক্লাবের মধ্যমবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
পরবর্তী নিবন্ধতবুও ভালোবাসি তোমায়