খালেদা সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা সেটাই চান: হানিফ

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, কারাগারে থাকলে যদি জনপ্রিয়তা বাড়ে তাহলে বিএনপির উচিত বেগম জিয়াকে আমরণ পর্যন্ত কারাগারে রাখা। তবেই বিএনপির জনপ্রিয়তা সবচেয়ে শীর্ষপর্যায়ে পৌঁছে যাবে।

হানিফ বলেন, বেগম জিয়া সারাজীবন কারাগারে থাকুক মওদুদ সাহেবরা মনে হয় সেটাই চান। শীর্ষপর্যায়ের নেতা-নেত্রী দুর্নীতির দায়ে জেল খাটলেও যারা বলেন তারা বিপদে নেই, বরং সরকার বিপদে। এর মধ্যে দিয়ে প্রমাণ হয় বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত দল।

শনিবার সকাল ১১টায় কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনের আগে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি যদি ক্ষমতায় আসে তবে তারা যেমন দলকে দুর্নীতিবাজ বানিয়েছে তেমনই দেশটাকেও তারা দুর্নীতিবাজ বানিয়ে ফেলবে। ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা, শেখ হাসিনাকে হত্যাচেষ্টাসহ যেসব কর্মকাণ্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলা যায় না। জনগণ এই দলকে যেমন ক্ষমতার বাইরে দেখতে চায় আর দুর্নীতিবাজ শীর্ষ নেতাদেরও কারাগারে দেখতে চায়।

হানিফ বলেন, তবে দুর্নীতিবাজ জেলে থাকলেই ভালো। বাইরে থাকলে আতংকের কারণ হতে পারে।

কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির আন্দোলনে আমরা বাধা দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধখালেদা জিয়ার জামিন আবেদন হাইকোর্টের কার্যতালিকায়