দেশজুড়ে বিএনপির প্রতিবাদ মিছিল সোমবার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে পুলিশের হামলার প্রতিবাদে সোমবার প্রতিবাদ মিছিল করবে বিএনপি।

শনিবার দুপুরে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।

রিজভী জানান, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচিতে পুলিশের ন্যাক্কারজনক হামালার প্রতিবাদে সোমবার ঢাকা মহানগরের থানায় থানায় এবং সারা দেশে জেলা ও মহানগরী প্রতিবাদ কর্মসূচি এবং প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, আজকের কালো পতাকা কর্মসূচি থেকে দেড় শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের হামলায় ২৩০ জনেরও বেশি নেতাকর্মী আহত হয়েছেন।

শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের এ হামলার তীব্র নিন্দা জানিয়ে গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তির দাবি জানান রিজভী।

আইনশৃঙ্খলা বাহিনীতে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীদের নিয়োগ দেয়া হয়েছে বলেও মন্তব্য করে তিনি বলেন, পুলিশ সদস্যদের কর্মকাণ্ডে প্রমাণিত হল, আইনশৃঙ্খলা বাহিনীতে যুবলীগ ছাত্রলীগের কর্মীদের দিয়ে ভরানো হয়েছে। পুলিশের হাতে এখন গণতন্ত্রের মৃত্যু পরোয়ানা।

সংবাদ সম্মেলনে বিএনপির সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মনির হোসেন, বেলাল আহমেদ, সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম ও চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধজনপ্রিয়তা বাড়লে খালেদাকে জেলে রেখেই নির্বাচন করুন: তোফায়েল
পরবর্তী নিবন্ধইজারা মূল্য কমলো সরকারি হাট-বাজারের