মুকসুদপুরে যুবক খুন, গ্রেফতার ৩

দেলোয়ার হোসেন মুকসুদপুর গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
গোপালগঞ্জের মুকসুদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাহবুর মোল্যা (২৯) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় তার বড় ভাই হাবিব মোল্যাকেও (৩২) কুপিয়ে আহত করা হয়। শুক্রবার রাতে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাহারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহবুর মোল্যা বাহারা গ্রামের সেকেন মোল্যার ছেলে। এঘটনায় পুলিশ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
মুকসুদপুর থানার ওসি আজিজুর রহমান জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার বাহারা গ্রামের আবুল খায়ের মোল্যার সাথে একই গ্রামের আফসার মোল্যার সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকালে আফসার মোল্যার সমর্থক দুই ভাই হাবিব মোল্যা ও মাহবুর মোল্যা আবুল খায়ের মোল্যার ছেলে সুজন মোল্যার কাছ থেকে মুরগী কেনে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এর জের ধরে রাতে দুই ভাই হাবিব ও মাহবুর বাজার থেকে বাড়ী ফেরার সময় পথিমধ্যে আগে থেকে ওৎ পেতে থাকা আবুল খায়ের মোল্যার ছেলে সুজন ও তার লোকজন তাদেরকে ধরে মুরগীর খামারের মধ্যে নিয়ে যায়। সেখানে হাবিব ও মাহবুরকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত ডাক্তার মাহবুর মোল্যাকে মৃত ঘোষনা করে।
হাবিব মোল্যার অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে পুলিশ ঘটনার সাথে অভিযুক্ত সন্দেহে নিলুফা বেগম (৩৫), ফাতেমা বেগম (৩৩), সুজন ( ২৩) নামে তিন জনকে আটক করেছে। এর মধ্যে সুজন মুকসুদপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে মুকসুদপুর থানার ওসি আজিজুর রহমান জানিয়েছেন।
তিনি আরো জানান, এঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করেছে। যে কোন পরিস্থিতি সামাল দিতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এব্য্পারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মুকসুদপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযুক্তদের আটক করতে এলাকায় অভিযান চলছে।

পূর্ববর্তী নিবন্ধছাতকে ছাত্রলীগ সভাপতি রিপনের উপর হামলার ঘটনায় সড়ক অবরোধ
পরবর্তী নিবন্ধঢাকায় ইন্দোনেশিয়ার রাষ্ট্রপতি