ইতিহাস একদিন এরশাদের মূল্যায়ন করবে: খন্দকার মোশাররফ

 
 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গণতন্ত্র শেষ হয়ে গেল বলে যারা চিল্লাচ্ছে তারাই কিন্তু গণতন্ত্রের বারোটা বাজিয়েছে।

তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে এইচ এম এরশাদ সাহেব যদি নির্বাচনে অংশ না নিতেন বাংলাদেশের রাজনীতি চলে যেত তৃতীয় শক্তির হাতে। তখন গণতন্ত্র ৫০ বছরের জন্য হারিয়ে যেত। এ নির্বাচনে এরশাদ যে ঐতিহাসিক ভূমিকা রেখেছেন ইতিহাস একদিন তার মূল্যায়ন করবে।

শনিবার দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভায় বঙ্গবন্ধুর বড় বোন চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম ও প্রবাহমান-৭১ ভাস্কর্য উদ্বোধন শেষে আলোচনা সভায় এসব কথা বলেন এলজিআরডিমন্ত্রী।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যাই বলুক না কেন নির্ধারিত সময়ের আগেই পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ হবে। পদ্মা সেতুর প্ল্যানের থেকে কাজ এগিয়ে থাকায় ইতোমধ্যে ৫০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।

শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সংসদীয় দলের সাধারণ সম্পাদক নূর ই আলম চৌধুরী, জাতীয় পার্টির প্রেসেডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, এলজিআরডির চিফ ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ ও মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জে ওএমএস’র চালবাজরা বহাল তবিয়তে
পরবর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ‘ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৮’ অনুষ্ঠিত