মুন্নী হত্যাকান্ডের অভিযোগপত্র আদালতে দাখিল

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ)প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

দিরাইয়ের চাঞ্চল্যকর স্কুল ছাত্রী মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেছে পুলিশ। সোমবার বিকেল ৪টায় সুনামগঞ্জের আমল গ্রহনকারী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিনের আদালতে ৯০পৃষ্টার অভিযোগপত্র দাখিল করেন মামলা তদন্তকারী কর্মকর্তা ও দিরাই থানার এসআই সেকান্দর আলী। অভিযোগপত্র নং-১, ধারা-৩০৭। মামলার ১৫কার্য দিবসের মধ্যে পুলিশ আদালতে অভিযোগ পত্র দাখিল করেছে। অভিযোগপত্রে মুন্নী হত্যাকান্ডের ঘটনায় উপজেলার সাকিতপুর গ্রামের জামাল সরদারের পুত্র ইয়াহিয়া সরদারকে একমাত্র আসামী করা হয়েছে এবং ২১জনকে স্বাক্ষী করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সেকান্দর আলী বলেন, দিরাইয়ের মুন্নী হত্যা মামলাটি একটি আলোচিত মামলা। মামলাটি গুরুত্বসহকারে, নিখুঁত ভাবে তদন্তকাজ সম্পাদন করে চার্জশীট আদালতে দাখিল করা হয়েছে যাতে আসামীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা যায়।
দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, পুলিশ সুপারের ঘোষণা অনুযায়ী ১৫কার্য দিবসের মধ্যে তদন্তকাজ শেষ করে অভিযোগপত্রটি আদালতে দাখিল করা হয়েছে।
প্রসঙ্গৎ, গত ১৬ডিসেম্বর রাতে প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঘাতক ইয়াহিয়ার ছুরিকাঘাতে দিরাই পৌর এলাকার মাদানী মহল্লার নিজ বাসভবনে দিরাই উচ্চ বালিকা বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী মেধাবী ছাত্রী হুমায়রা আক্তার মুন্নীকে নির্মমভাবে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। পরে ঘাতক ইয়াহিয়া কে ধরতে মোবাইল ট্রেকিং করে অভিযান চালিয়ে সিলেট থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর সে আদালতে ১৬৪ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। মুন্নী হত্যাকান্ডের ঘটনায় দিরাই থানায় মুন্নীর মা রাহেলা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

পূর্ববর্তী নিবন্ধশীতার্ত মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর আহ্বান ত্রাণমন্ত্রীর
পরবর্তী নিবন্ধহাওররক্ষা বাঁধ দুর্নীতির দুটি মামলার তদন্তে নেমেছে দুদক