জীবিত ব্যক্তিকে ৩ কি.মি ছেঁচড়ে নিয়ে গেল ট্রাক, পরে মৃত্যু! 

পপুলার২৪নিউজ ডেস্ক:

ঠাকুরগাঁওএর সত্যপীর ব্রীজের উপর একটি ট্রাক যাত্রীসহ এক আটোরিকশাকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলেই একজনকে চাপা দিয়ে দ্রুত পালাতে থাকে। কিন্তু অটোরিকশাসহ একজন ট্রাকের সামনে আটকে যায়। এভাবে উক্ত ব্যক্তিকে জীবিত আটকে থাকা অবস্থায় অটোরিকশাসহ তিন কিলোমিটার দুরে ছোট খোচাবাড়ি হাট পর্যন্ত টেনে নিয়ে যায় ট্রাকটি। ভিডিওটি স্থানীয় মামুন নামে এক যুবক ধারণ করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলে মুহুর্তের মধ্য তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, পথিমধ্যে একদিকে সাধারণ পথচারীদের ট্রাকটিকে থামার আপ্রাণ চেষ্টা, অন্যদিকে আটকে থাকা ব্যক্তির বাঁচার আকুল আকুতি- সবই যেন হেরে যায় ঘাতক ট্রাক চালকের কাছে। স্থানীয়রা ছোট খোচাবাড়ি হাট এলাকায় গাছের গুড়ি দিয়ে ট্রাকটিকে আটকানোর চেষ্টা করে; কিন্ত সেটিও পেরিয়ে যাওয়ার সময় চাপা খেয়ে ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় আটকে থাকা ব্যক্তির। মৃত্যুর আগেই যেন নিজের মৃত্যু দেখে গেলেন তিনি।

শনিবার বিকেলে শহরের বিজিবি সদর দপ্তর সত্যপীর ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা একটি ট্রাক দিনাজপুর যাওয়ার পথে সত্যপীর ব্রীজ এলাকায় যাত্রীবাহী ব্যাটারি চালিত একটি রিকশাকে পেছন থেকে ধাক্কা দিলে যাত্রী শোভন (২২) ও চালক আসাদুজ্জামান (৩৪) নামে দুই ব্যাক্তি ট্রাকরে চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত শোভন শহরের নিশ্চিন্তপুর এলাকার মৃত গাওসুল আজমের ছেলে। রিক্রাচালক আসাদুজ্জামানের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠায়। ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় ট্রাকের হেল্পার তোয়াবুর রহমানকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসরকার গণতান্ত্রিক কর্মসূচি বানচাল করতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে: ফখরুল
পরবর্তী নিবন্ধদৌড়ের বিজ্ঞাপনে আবেদনময়ী মডেল! টুইটারে তোলপাড়