ভালো কাজের উদাহরণ বিএনপির নেই: হানিফ

 

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাবস্থায় কোনো ভালো কাজের উদাহরণ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেন, তারা রাষ্ট্রের শত্রু। এই বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করছে।

শুক্রবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানে গণতন্ত্র রক্ষা, সন্ত্রাস ও জঙ্গি দমনে ইউনাইটেড ইসলামী পার্টির আয়োজনে ওলামা সমাবেশে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, ‘আজ ৫ জানুয়ারি। ২০১৪ সালের এই দিনে দশম সংসদ নির্বাচন হয়েছিল। এ নির্বাচনে বিএনপি অংশ নেয়নি। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যদি সেই সময়ে নির্বাচন না হয়, কে ক্ষমতায় থাকবে, কে দেশ চালাবে? তখন একটা শূন্যতা তৈরি হবে। এই সুযোগে কোনো অপশক্তি ক্ষমতা দখল করতে পারে।’

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, ‘বিএনপি-জামায়াত দেশের শত্রু, রাষ্ট্রের শত্রু। এরা পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করছে। তারা তো ক্ষমতায় ছিল, তারা কি একটা উদাহরণ দিতে পারবে যে দেশের জন্য ভালো কাজ করেছে?’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, ‘কওমি মাদ্রাসার আগে স্বীকৃতি ছিল না, আমাদের সরকার সেই স্বীকৃতি দিয়েছে। আর খালেদা জিয়া এতিমের টাকা মেরে দিয়ে আজ আদালতের কাঠগড়ায়।

পূর্ববর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রে আঘাত হেনেছে ‘বোমা সাইক্লোন’, নিহত ১৭
পরবর্তী নিবন্ধছুটির দিনে বাণিজ্য মেলায় ক্রেতা-দর্শনার্থীর ঢল