মিশা সওদাগরের জন্মদিন আজ

পপুলার২৪নিউজ ডেস্ক:

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের জন্মদিন আজ। এই দিন উপলক্ষে তার বিশেষ কোনো পরিকল্পনা নেই। স্ত্রী মিতু এবং ছোট ছেলে ওয়াইজ কুরুনীকে সঙ্গে নিয়ে বাসাতেই জন্মদিনের উদযাপন করবেন বলে জানালেন।

মিশার বড় ছেলে ওয়ালিদ হাসান পড়াশোনা করতে দেশের বাইরে আছেন। তাই তার জন্যও মনটা খারাপ থাকবে। তবে ছেলের সঙ্গে কথা হয়েছে বেশ কয়েকবার।

মিশা সওদাগর বলেন, ‘সবার কাছে দোয়া চাই যেন পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে ভালো থাকতে পারি, সুস্থ থাকতে পারি। এই দিন নিয়ে আমার বাড়তি উচ্ছ্বাস নেই। জন্মদিন মানেই তো বয়সটা বেড়ে গেল।’

১৯৮৬ সালে এফডিসি আয়োজিত নতুন মুখ কার্যক্রমে নির্বাচিত হয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন মিশা সওদাগর। ছট্কু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন ১৯৯০ সালে। ‘অমরসঙ্গী’ ছবিতেও তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন, কিন্তু দুটোর একটিতেও সাফল্য পাননি।

পরবর্তীতে বিভিন্ন পরিচালক তাকে খল চরিত্রে অভিনয়ের পরামর্শ দেন। তমিজ উদ্দিন রিজভীর ‘আশা ভালোবাসা’ ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় শুরু করেন। আউটডোর শুটিং শেষ করে ফিরে একে একে সাতটি ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

পূর্ববর্তী নিবন্ধ৩০০ কোটি ছাড়িয়ে টাইগার জিন্দা হ্যায়
পরবর্তী নিবন্ধ৫ জানুয়ারিতে সমাবেশ করার অনুমতি পায়নি বিএনপি