আজ আবার আদালতে হাজিরা দেবেন খালেদা জিয়া

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আজ বৃহস্পতিবার বিশেষ আদালতে হাজিরা দেবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

খালেদা জিয়ার আইনজীবী সানাইল্লাহ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় হাজিরা দিতে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে উপস্থিত হবেন। এ দিন রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদার পক্ষে ৭ম দিনের যুক্তি উপস্থাপন করবেন আইনজীবী এজে মোহাম্মদ আলী এবং জিয়া চ্যারিচেবল ট্রাস্ট দুর্নীতি মামলায়ও যুক্তি উপস্থাপনের জন্য দিন ধার্য রয়েছে।

এর আগে বুধবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পক্ষে ৬ষ্ঠ দিনের মতো যুক্তি উপস্থাপন শেষ করেন তার আইনজীবী। বুধবার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় বৃহস্পতিবার পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

গতকাল বুধবার দুপুরে রাজধানীর বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার ৫নং বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালত এ আদেশ দেন। গতকাল বেলা ১১টা ৩৮ মিনিটে বিশেষ আদালতে উপস্থিত হন খালেদা জিয়া। এরপর বেলা ১১টা ৪৩ মিনিটে তার আইনজীবী এ জে মোহাম্মদ আলী ৬ষ্ঠ দিনের মতো জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় তার পক্ষে উপস্থাপন শুরু করেন। দুপুর ২টা ৫৫ মিনিট পর্যন্ত তিনি তার যুক্তি উপস্থাপন করেন। এদিন তার যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় সময় প্রার্থনা করলে আদালত বৃহস্পতিবার পরবর্তী দিন ধার্য করেন।

পূর্ববর্তী নিবন্ধসাকিবকে ছেড়ে দিল কলকাতা নাইট রাইডার্স
পরবর্তী নিবন্ধমিরপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা